শরণখোলায় দুই শিক্ষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

0
318

শরণখোলা আঞ্চলিক অফিস: শরণখোলায় রোববার দুপুরে রায়েন্দা সরকারী পাইলট হাইস্কুলের দুই শিক্ষকের নামে দায়ের করা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে উপজেলা শিক্ষক সমিতি। শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে অনুষ্ঠিত এ মানববন্ধনে বিভিন্ন স্কুলের শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ অংশগ্রহন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, শরণখোলা মাধ্যমিক শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহম্মেদ বিএসসি, মাতৃভাষা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ অলিয়ার রহমান, আরকেডিএস পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম হাওলাদার, রায়েন্দা সরকারী পাইলট হাই স্কুলের অভিভাবক বিএনপি নেতা খান মতিয়ার রহমান, অভিভাবক মোঃ গিয়াস উদ্দিন, মাদরাসা শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ গোলাম সরোয়ার, শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
শিক্ষক নেতারা বলেন, রায়েন্দা সরকারী পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক সুলতান আহম্মেদ ও সহকারী শিক্ষক মোঃ শাহিনুজ্জামানের বিরুদ্ধে দায়ের করা ছাত্রীকে কুপ্রস্তাবের মামলা মিথ্যা ও ষড়ন্ত্রমূলক। মামলা প্রত্যাহারের দাবীতে আগামি তিন দিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন কর্মসূচী পালন করা হবে। এর মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে।
প্রসঙ্গত উল্লেখ্য গত ১৮ জানুয়ারী রায়েন্দা সরকারী পাইলট হাই স্কুলের ১০ম শ্রেনীর এক ছাত্রী যৌন হয়রানীর অভিযোগ তুলে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন। ওই অভিযোগে স্কুলের প্রধান শিক্ষক সুলতান আহম্মেদ ও সহকারী শিক্ষক মোঃ শাহিনুজ্জামনের নামে ২৪ জানুয়ারী থানায় মামলা করেন ওই ছাত্রীর মা নাছরিন সুলতানা রুবি।