শরণখোলায় গৃহবধু খুন, দু’সন্তানকে নিয়ে স্বামী উধাও

0
495

শরণখোলা আঞ্চলিক অফিস:
শরণখোলায় লাকি বেগম (২৮) নামে দু,সন্তানের জননী এক গৃহবধু খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোররাতে উপজেলার আমড়াগাছিয়া বাজার সংলগ্ন সাতঘর গ্রামে এ খুনের ঘটনা ঘটে। ঘটনার পর লাকির স্বামী নুরুল আমিন জিহাদ (৭) ও জেরিন (২) নামে দু’সন্তানকে নিয়ে পালিয়ে গেছে। বৃহস্পতিবার দুপুরে গৃহবধুর লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোররাত পৌনে চারটার দিকে গৃহবধুর স্বামী নূরুল আমিন তার শ্যালক নুরুল ইসলামকে মুঠোফোনে জানায়, স্ত্রী লাকি গুরুতর অসুস্থ্য। খবর পেয়ে বোনের বাড়ীতে গিয়ে নুরুল ইসলাম ঘরের মধ্যে বোন লাকির মৃতদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে দেখতে পায়। স্বামী নুরুল আমিন তার দু’সন্তানকে নিয়ে কোথায় গেছে-তা কেউ বলতে পারেনা। পলাতক স্বামী নুরুল আমিন দক্ষিণ রাজাপুর গ্রামের আ. হক হাওলাদারের ছেলে। হত্যাকান্ডের খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত লাকি বেগম উপজেলার আমড়াগাছিয়া কালিবাড়ি গ্রামের খলিল হাওলাদারের মেয়ে। মামলার তদন্তকারী কর্মকর্তা শরণখোলা থানার এসআই সুদেব পাল জানান, পারিবারীক কলহকে কেন্দ্র করে স্বামী নুরুল আমিন স্ত্রীকে খুন করতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।
শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) শেখ মফিজুর রহমান জানান, এ ঘটনায় নিহত লাকির বড়ভাই নুরুল ইসলাম বাদী হয়ে স্বামী নুরুল আমিনকে আসামী করে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।