শরণখোলায় উপজেলা পরিষদের উপ-নির্বাচন আজ

0
240

শরণখোলা প্রতিনিধি:
শরণখোলায় আজ (২০ অক্টোবর) মঙ্গলবার উপজেলা পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা প্রশাসন ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার জানান, শরণখোলা উপজেলা পরিষদ উপ- নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা ৮৯ হাজার ৩৩৭ জন। এরমধ্যে পূরুষ ৪৪ হাজার ৬০২ এবং নারী ৪৪ হাজার ৭৩৫ জন। সোমবার সকাল থেকে ৩৩ টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের নিকট ব্যালট পেপার, বাক্স, স্যানিটাইজার ও বিভিন্ন মালামালসহ বুঝিয়ে দেয়া হয়েছে। প্রিজাইডিং অফিসারবৃন্দ মালামাল নিয়ে সংশ্লিষ্ট কেন্দ্র একদিন আগে থেকে অবস্থান নিয়েছেন। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শহিন জানান, নির্বাচনের আইনশৃঙ্খলা বজায় রাখতে বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্য নিয়ে চারজন ম্যাজিট্রেটের নেতৃত্বে উপজেলার চারটি ইউনিয়নে টহল দেয়া হবে। নির্বাচনকে অবাধ সুষ্ঠ ও নিভিগ্ন করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা করা হয়েছে।
গত ৫ ডিসেম্বর শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন আকন মৃত্যু বরন করলে ১৫ সেপ্টেম্বর নির্বাচন কমিশন ২০ অক্টোবর শরণখোলা উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে। এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রায়হান উদ্দিন শান্ত নৌকা, বিএনপি মনোনীত প্রার্থী মোঃ মতিয়ার রহমান খান ধানের শীষ এবং জাতীয় পার্টি প্রার্থী এ্যাডঃ শহিদুল ইসলাম লাঙ্গল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।