শরণখোলায় আবারো চেতনা নাশক খাইয়ে নগদ টাকা স্বর্ণালংকার লুট

0
416

শরণখোলা আঞ্চলিক অফিস : শরণখোলায় এক সপ্তাহের ব্যবধানে আবারো চেতনা নাশক খাইয়ে জেএসসি পরীক্ষার্থীসহ তিন জনকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৯ নভেম্বর) দিনগত গভীর রাতে উপজেলার দক্ষিণ বাধাল গ্রামে কবির হাওলাদারের বাড়ীতে।
শনিবার সকালে অসুস্থ গৃহবধু শিল্পী আক্তার (৩৫) তার কন্যা তাসনিম (১১) ও এবং জেএসসি পরীক্ষার্থী পুত্র জাবেদ (১৪) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জাবেদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষায় অশংগ্রহনের জন্য আমড়াগাছিয়া কেন্দ্রে পাঠানো হয়।
হাসপাতালে চিকিৎসাধীন শিল্পী আক্তারের বড় জা নাজমুন নাহার জানান, শুক্রবার দিনগত রাত ৯টার দিকে তারা খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। শনিবার সকালে প্রতিবেশী স্বজনরা সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা খোলা দেখে তাদের সবাইকে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে শরণখোলা উপজেলা হাসাপাতলে নিয়ে যান। দুর্বৃত্তরা অচেতন শিল্পী আক্তারের পরিধেয় কান ও গলার স্বর্ণালংকার সহ ঘরের আলমারি ভেঙে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা ও অন্যান্য মালামাল নিয়ে গেছে। গৃহকর্তা কবির হাওলাদার ঢাকায় একটি গার্মেন্টে কর্মরত বলে নাজমুন্নাহার জানান।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক বিশ্বজিৎ জানান, চেতনা নাশক মিশ্রিত খাবার খেয়ে তারা অসুস্থ হলেও এখন আশংকামুক্ত।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, ঘটনাটি তাকে এখনো কেউ জানায়নি । এব্যাপারে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, গত ৫ নভেম্বর রাতে একইভাবে বকুলতলা গ্রামের প্রবাসী নুরুল ইসলাম হাওলাদারের বাড়ীতে চেতনা নাশক প্রয়োগ করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয় দুর্বৃত্তরা।