র‌্যাব-৬, এর অভিযানে খুলনা হতে অস্ত্র ও গুলিসহ আটক ৩ সন্ত্রাসী

0
405

টাইমস প্রতিবেদক:
র‌্যাব-৬ এর অভিযানে খুলনা হতে তিন রাউন্ড গুলিসহ তিন জন শীর্ষ সন্ত্রাসীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। অভিযানের নেতৃত্ব দেন মেজর মোঃ আনিস-উজ-জামান এবং এএসপি পহন চাকমা।
জানা গেছে, র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানী) খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, খুলনা জেলার রুপসা থানাধীন ১নং আইজগাতী ইউনিয়নের সরকারী বঙ্গবন্ধু কলেজের পূর্ব পাশে জনৈক মাহাবুর শেখ এর মেসার্স জে.কে ট্রেডার্স দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনজন সন্ত্রাসীসহ তাদের দখলে থাকা ২টি দেশীয় তৈরী পাইপগান, ৩ রাউন্ড পাইপগানের কার্তুজ, ২টি মোবাইল ফোন এবং ৪টি সীমকার্ডসহ হাতেনাতে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন, রূপসার হোসেনপুর এলাকার লুৎফর রহমান শেখ ও জরিনা বেগমের সন্তান মোঃ আব্দুর রউফ শেখ (৪২), তেরখাদার আজগড়া নিবাসী কাশেম শেখ ও গোলে বেগমের ছেলে মোঃ ওমর শেখ (৪০) এবং বটিয়াঘাটা লবনচোরা থানা এলাকার মৃত শামীম মৃধা ও শিরিনা বেগম দম্পতির সন্তান মোঃ সুমন মৃধা (২৩)। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা দীর্ঘদিন পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র নিজ হেফাযতে রেখেবিভিন্ন ধরনের অবৈধ কাজ করে আসছে। পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে খুলনা জেলার রুপসা থানায় অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।