র‌্যাবের অভিযানে বাগেরহাট হতে বিয়ার ও মদসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

0
160
র‌্যাবের অভিযানে বাগেরহাট হতে বিয়ার ও মদসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
বাগেরহাট হতে ছয় ক্যান বিয়ার ও ছয় বোতল দেশীয় মদসহ মোঃ বিল্লাল গাজী(২২) নামের এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আসামী মোংলা ৪নং ওয়ার্ড নিবাসী মোঃ মোস্তফা গাজী ও মোছা: মর্জিনা বেগম দম্পতির সন্তান।
সোমবার (৯ আগস্ট) বিকেল সাড়ে ৩ টায় র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বাগেরহাট জেলার মোংলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
জানা গেছে, বাগেরহাট জেলার মোংলা থানাধীন মোংলা বাসস্ট্যান্ড সংলগ্ন জনৈক অনুপম খানের আবাসিক হোটেল এর সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে। তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামীকে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর দখল হতে বিদেশী বিয়ার ০৬ (ছয়) ক্যান, দেশীয় মদ ০৬ (ছয়) বোতল, ০২টি সীমকার্ডসহ ০১টি মোবইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।