র‌্যাবের অভিযানে খুলনা নগরীতে কিশোরী উদ্ধারসহ অপরহরণকারী আটক

0
134
র‌্যাবের অভিযানে খুলনা নগরীতে কিশোরী উদ্ধারসহ অপরহরণকারী আটক

নিজস্ব প্রতিবেদক:
খুলনা নগরীতে র‌্যাব-৬ এর অভিযানে অপহরণকারী মোঃ বেল্লাল হোসেন (২২)’কে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৪ ফেব্রæয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে শিরোমণি এলাকায় ভিকটিম কিশোরীকে উদ্ধারসহ আসামীকে আটক করা হয়। আসামী বেল্লাল খানজাহান আলী থানার মীরেরডাঙ্গা ২ নং ওয়ার্ড নিবাসী মো: তোতা মিয়া ছেলে।
জানা গেছে, কেএমপি খুলনার ডাকবাংলা মোড় এলাকা হতে গত বৃহস্পতিবার (১০ ফেব্রæয়ারি) ১৪ বছরের এক কিশোরী’কে বিয়ের প্রলোভনসহ বিভিন্নভাবে ফুসলিয়ে ও ভুল বুজিয়ে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এ সংক্রান্তে ভিকটিমের মা বাদী হয়ে কেএমপি খুলনার সদর থানায় একটি মামলা দায়ের করে।
অপহরণের বিষয়টি অবগত হয়ে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি চৌকস অভিযানিক দল অপহরণকারী’কে গ্রেফতার ও ভিকটিম উদ্ধারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা আব্যহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শিরোমনি এলাকায় অবস্থান করছে।
প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি কেএমপি খুলনার শিরোমনি এলাকায় পূর্বপাড়া (৭নং ওয়ার্ড) বালুর মাঠ জনৈক মানিক বেপারীর বাড়িতে অভিযান পরিচালনা করে ভিকটিম’কে উদ্ধার করে এবং অপহরণকারীকে গ্রেফতার করে। ভিকটিম ও অপহরণকারীদ্বয়কে কেএমপি খুলনার সদর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে হস্তান্তর করা হয়েছে।