রূপসায় গনপিটুনিতে চোর নিহত

0
535

রূপসা প্রতিনিধি:
রূপসা উপজেলার মাছের ঘেরে মাছ চুরি করতে গিয়ে গণপিটুনিতে আজগর শেখ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সে ফকিরহাট উপজেলার জাড়িয়া ভট্টখামার এলাকার মহর আলীর ছেলে। তার ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।
স্থানীয়রা জানান, নৈহাটি ইউনিয়নের আমদাবাদ বিলে এলাকাবাসী মাছ চাষ করে আসছে দীর্ঘ দিন থেকে। কিছু দিন ধরে একটি সংঘবদ্ধ চোরের দল কীটনাশক দিয়ে মাছ শিকার করে চুরি করছে। এলাকাবাসী পাহারা দিয়ে শনিবার গভীর রাতে চুরি করতে আসা আজগরকে আটক করে এবং গণপিটুনি নেয়। আহত অবস্থায় তাকে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ভোরের দিকে তিনি মারা যান।
রূপসা থানার অফিসার ইনর্চাজ(ওসি) মোল্লা জাকির ােসেন বলেন, শনিবারে গভীর রাতে ঘেরে কীটনাশক দিয়ে মাছ শিকার করে চুরি করছিলো তিন চোর। এলাকাবাসী টের পেয়ে ধাওয়া করে আজগর শেখকে ধরে গণপিটুনি দেয়। বাকি দুই জন পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভোরের দিকে সে মারা যান।
লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে নিহতের ভাইপো আলাউদ্দিন বলেন, আমার চাচা দিনমুজুর কাজ করতেন। আগে কখনও এধরনের কাজে জড়িত থাকার কথা শুনেনি। এমনকি এলাকায় তার এধরনের কাজ করার কোনও অভিযোগ নাই।