রামপালে ১ হাজার পরিবারকে ওয়ার্ল্ড ভিশনের স্বাস্থ্যবিধি উপকরণ বিতরণ

0
179

রামপাল প্রতিনিধি:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আঃ খালেক বিশ্ব স্বাস্থ্য সংস্থার সূত্র উল্লেখ করে বলেছেন, করোনা ভাইরাস একেবারে নির্মূল হবেনা। একসময়ের মহামারি ম্যালেরিয়া, কলেরা, বসন্ত টাইফয়েড এমনকি এইডস সীমীত আকার ধারন করলেও একদম নির্মূল হয়নি। তবে সচেতনতা ও স্বাস্থ্যবিধি মানলে করোনা প্রতিরোধ করা সম্ভব। শনিবার সকাল ১০ টায় রামপালের বিভিন্ন ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশন রামপাল অফিসের আয়োজনে হাত ধোয়ার যন্ত্র ও স্বাস্থ্যবিধি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, করোনা পরিস্থিতির শুরুতে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠ পর্যাযের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা দিয়েছেন এবং আমরা করোনা মোকাবেলায় সেভাবে কাজ করছি।
এ সময় তিনি রামপালের রাজনগর, হুড়কা, রামপাল সদর, বাঁশতলী এই ৪টি ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে ১ হাজার পরিবারের হাতে স্বাস্থ্য উপকরন তুলে দেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, ওয়ার্ড ভিশনের রিজিওনাল ফিল্ড ডাইরেক্টর লিমা হান্না দারিং, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, সদর ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামু, রাজনগর ইউপি চেয়ারম্যান সরদার আঃ হান্নান ডাবলু, হুড়কা ইউপি চেয়ারম্যান তপন গোলদার, বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী, কেপি ক্লাস্টার ম্যানেজার প্রশান্ত নাফাক, প্রেগ্রাম অফিসার লিপি পান্ডে, মানিক হালদার, নিউটন গোমেজ, অপূর্ব সরকার সহ স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শেনী পেশার মানুষ।