রামপালে আ’লীগের নির্বাচনী জনসভায় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান

0
558

রামপাল প্রতিনিধি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, আমি রামপাল-মংলার মানুষের কাছে ঋণী। আমার রক্ত দিয়ে হলেও আমি রামপাল-মংলার মানুষের ঋন শোধ করতে পারবো না। আপনারা ভোট দিয়ে আমাকে এই এলাকার এমপি নির্বাচিত করেছিলেন। এবারও নৌকায় ভোট দিয়ে আপনাদের উন্নয়ন বুঝে নিবেন।
মঙ্গলবার বিকাল ৪টায় রামপালের ঝনঝনিয়া স্কুল মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগ প্রার্থী হাবিবুন নাহার এর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
হাবিবুন নাহার বলেন, বিগত সময়ে আমরা আপনাদের কাছে যে ওয়াদা করেছিলাম, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার থেকে অনেক বেশী আপনাদের দিয়েছি। রামপাল মংলার মানুষের ভাগ্যউন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। ২০০১ সালে জামায়াত বিএনপি সরকার গঠন করেছে। তারা ক্ষমতায় থাকাকালীন মংলা বন্দর বন্দ করে দিয়েছিলো। তারা দক্ষিনাঞ্চলের অর্থনীতি ধ্বংস করে দিয়েছিলো। আওয়ামী লীগ ক্ষমতায় এসে মৃতপ্রায় বন্দরকে সচল করেছে। সচল মংলা বন্দর এই অঞ্চলের অর্থনীতিতে অভাবনীয় পরিবর্তন এনেছে। আপনারা আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন বুঝে নিবেন।
দুপুরের পর থেকেই বৈরী আবহাওয়া এবং শীত উপেক্ষা করে হাজার হাজার মানুষ জনসভায় যোগ দেয়। জনসভাস্থলে নারীদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আরাফাত হোসেন কচির সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ প্রার্থী হাবিবুন নাহার।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আঃ রউফ, সাধারণ সম্পাদক জামিল হাসান জামু, ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ আবু হানিফ, হামিম নূরী, নাসির উদ্দিন, সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান, অধ্যক্ষ খালিদ হোসেন, মোতাহার রহমান, আঃ মান্নান, যুবলীগ সভাপতি নূরুল হক লিপন, মোঃ রবিউল ইসলাম, সরদার বোরহান উদ্দিন, চয়ন মন্ডল, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, শেখ সাদী, জালাল উদ্দিন দুলাল সহ রামপালের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষমোঃ রবিউল ইসলাম