যোগিপোল ইউপি নির্বাচনে নৌকার প্রচারণা করায় সন্ত্রাসীদের হামলায় আহত-১

0
175
যোগিপোল ইউপি নির্বাচনে নৌকার প্রচারণা করায় সন্ত্রাসীদের হামলায় আহত-১

নিজস্ব প্রতিবেদক:
ফুলবাড়িগেটের যোগিপোল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণা করায় সন্ত্রাসীদের হামলায় ১ জনকে গুরুতর জখম করা হয়েছে। গত ২৬ ডিসেম্বর রবিবার রাত সাড়ে ৯ টায় ফুলবাড়িগেটে এ ঘটনা ঘটে। মৃত. রতন শেখের পুত্র আহত মোঃ সাইদুল ইসলাম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি যোগিপোল ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। থানায় রেকর্ড হয়নি কোন মামলা।
আহত সাইদুল ইসলাম বলেন, ২৬ ডিসেম্বর রাত সাড়ে ৯ টার দিকে খুলনা সিটি কর্পোরেশনের খাদ্য সুরক্ষা ভ্যানে চটপটি, কাবাবের ব্যবসা শেষে বাড়ি যাওয়ার পথে মমতা ক্লিনিকের সামনে এলে ৫/৭ জন চিহ্নিত সন্ত্রাসী তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় তিনি জ্ঞান হারানো অভিনয় করলে সন্ত্রাসীরা মৃত ভেবে তার নিকট থাকা টাকা-পয়সা নিয়ে চলে যায়। পরে স্থানীয় ভ্যান চালকরা এসে তাকে উদ্ধার করে প্রথমে মমতা ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রæত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলেন। পরবর্তীতে খুমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
তিনি আরও বলেন, যারা মেরেছে তারা নির্বাচনের সময় তাকে হুমকি দিয়ে বলেছিলো, নৌকার প্রার্থীর প্রচার-প্রচারণা করলে তোকে খুন করে ফেলবো।
এব্যাপারে খানজাহান আলী থানায় কোন মামলা রেকর্ড করা হয়নি। আহত সাইদুল বলেন, থানায় মামলা করতে গেলে কর্তব্যরত কর্মকর্তা মামলা নিবো, নিচ্ছি বলে অনেকটা সময় বসিয়ে রেখে পরে বলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার এসেছেন। এখন হবেনা। পরে আসেন।
খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, বাদির কোন লিখিত বক্তব্য না থাকায় থানার স্টাফ কাউকে দিয়ে লেখাতে বলেছিলাম। পরবর্তীতে অতিরিক্ত পুলিশ কমিশনার থানা পরিদর্শনে এলে তাদের বসতে বলা হয়। অন্যথায় পরে আসতে বলা হয়। কিন্তু তারা কেউ আসে নাই। এ ব্যাপারে মামলা হলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।