যুবলীগে ভূমিদস্যু সন্ত্রাসীদের জায়গা নেই :শেখ সোহেল

0
176

টাইমস ডেক্স : খুলনাসহ বিভাগের ১০ জেলার যুবলীগ নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের এক মতবিনিময় সভা শুক্রবার দুপুরে খুলনার একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল উদ্দিন কঠোর ভাষায় বলেন, যারা পরিবেশ নষ্ট করবে তাদের যুবলীগে কোন জায়গা নেই। আর মাদক, ভ‚মিদস্যু, সন্ত্রাসী কর্মকান্ডের যারা জড়িত যুবলীগে তাদের কোন জায়গা হবে না।

সভায় অংশগ্রহণকারী যুবলীগ নেতাদের উদ্দেশে শেখ সোহেল উদ্দিন আরও বলেন, আপনারা ঈমানের দিকে শক্ত থাকবেন। আপনাদের কোন কার্যকলাপের জন্য আমার কিংবা এ বিভাগে যারা দায়িত্বে আছেন তাদের গায়ে যেন দাগ না লাগে। এ জায়গায় পরিষ্কার থাকবেন। সাংগঠনিক কাজে সহযোগিতা করবেন। খুলনা মহানগর ও জেলা যুবলীগ আয়োজিত বিভাগীয় এ সভায় মহানগর ও খুলনা বিভাগের ১০ জেলা ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক ও দফতর সম্পাদকরা অংশ নেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার ও মোঃ আনোয়ার হোসেন। সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল। সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকোট ড. মোঃ শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী ও আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগের কেন্দ্রীয় নেতা দেলোয়ার শাহাজাদা, এ্যাডভোকেট নবিরুজ্জামান বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুন প্রমুখ।