যুবদলের সা.সম্পাদক ও ছাত্রদলের আহবায়কের বাসায় পুলিশী অভিযানে বিএনপির নিন্দা

0
173

খবর বিজ্ঞপ্তি:
খুলনা মেট্রোপলিটন পুলিশের সদর থানা পুলিশের অতিউৎসাহি কর্মকর্তারা কোন সুনির্দিষ্ট অভিযোগ বা গ্রেফতারী পরোয়ানা ছাড়া মহানগর যুবদলের সাধারন সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর ও ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তির বাড়িতে গভীর রাতে অভিযান চালানোর ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়েছেন খুলনা মহানগর বিএনপি।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একটি জাতীয় দৈনিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির বিরুদ্ধে বিদ্বেষমুলক সংবাদ প্রচার করায় কিছু বিএনপি কর্মি সমর্থক বিক্ষুদ্ধ হয়ে পত্রিকাটির কয়েকটি কপিতে অগ্নিসংযোগের ঘটনায় পুলিশের এধরনের অভিযান মোটেই কাম্য নয়। এধরনের অভিযান রাজনৈতিক ও মানবাধিকার লংঘন এবং বেঅইনী। নেতৃবৃন্দ পুলিশ প্রশাসনকে প্রতিপক্ষ হিসেবে কাজ না করে গনতন্ত্র ও দেশের পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন।

বিবৃতিদাতার হলেন শেখ মুজিবুর রহমান, সাহারুজ্জামান মোর্ত্তজা, শফিকুল আলম তুহিন, আজিজুল হাসান দুলু, কে এম হুমায়ুন কবির, জামাল হোসেন তালুকদার, এহতেশামুল হক শাওন, মাসুদ পারভেজ বাবু, মাহবুব হাসান পিয়ারু, শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, আজিজা খানম এলিজা, আব্দুল আজিজ সুমন, হেলাল আহমেদ সুমন, নেহিবুল হাসান নেহিম, তাজিম বিশ্বাস, শামসুন নাহার লিপি, মেহেদী মাসুদ সেন্টু, জাকির ইকবাল বাপ্পী, আসাদুজ্জামান আসাদ, মনিরুজ্জামান মনি, শরিফুল ইসলাম টিপু, ওয়াহিদুজ্জামান হাওলাদার, মুনতাসির আল মামুন, তারিকুল ইসলাম তারেক, সোলায়মান মোল্লা, হারুন অর রশিদ মাসুম, মাহমুদ হাসান বিপ্লব, ইয়াজুল ইসলাম এ্যাপোলো, জসীমউদ্দিন ডেভিড, জুবের আলম তুয়াজ, সোহেল রানা, মিজানুর রহমান বাবু, মুজাহিদুল ইসলাম টনি, সিরাজুল ইসলাম সানি, কে এম হেলাল হোসেন প্রমুখ।