ময়মনসিংহ বন্ধুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

0
377

অনলাইন ডেস্কঃ

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত ওই ব্যক্তি ডাকাত দলের সক্রিয় সদস্য। তবে পুলিশ তার নাম পরিচয় জানাতে পারেনি।

বুধবার (১৬ মে) ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার পাগলা থানার বাড়ইহাটি বটগাছ এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

বুধবার দুপুরে গফরগাঁও থানার ওসি মোখলেছুর রহমান ও জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল দাস গণমাধ্যকর্মীদের কাছে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পরিমল দাস জানান, ‘জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে ডিবির একটি টিম বিশেষ অভিযানে গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় যায়। সেখানে গিয়ে জানতে পারে বারইহাটী বটতলা এলাকার আরজ আলী উচ্চ বিদ্যাল‌য়ের সাম‌নে পাকা রাস্তায় গা‌ছের গুঁড়ি ফেলে একদল ডাকাত পথচারী ও যানবাহ‌নে ডাকা‌তি করছে।

পরে ডিবি ওসির নেতৃ‌ত্বে একটি টিম রাস্তার ওই বন্ধক সরা‌তে গেলে ডাকাতদল অতর্কিতভা‌বে তাদের ওপর হামলা চালায়।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গু‌লি চালায়। উভয় প‌ক্ষের গুলাগুলির এক পর্যা‌য়ে ডাকাতদল পিছু হ‌টে। এ সময় অজ্ঞাতনামা এক ডাকাত‌কে গু‌লিবৃদ্ধ অবস্থায় ঘটনাস্থ‌লে প‌রে থা‌কতে দেখা যায়। পরে পাগলা থানা পু‌লিশ গু‌লিবৃদ্ধ ডাকাত‌কে উদ্ধার ক‌রে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (ম‌মেক) হাসপাতা‌লে চি‌কিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। ’

এ সময় দুই পু‌লিশ সদস্যও আহত হন। ঘটনাস্থল থেকে এক‌টি গা‌ছের গুঁড়ি, চারটি বড় হাসুয়া ও একটি গুলির খোসা উদ্ধার করা হয় বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।