মোড়েলগঞ্জে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ

0
176

মোড়েলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোড়েলগঞ্জে পুটিখালী ইউনিয়নে অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটি বাগেরহাট জেলা ইউনিট তারপলিন ও খাদ্যসহায়তা বিতরণ করেছেন।
শনিবার বিকেলে মঙ্গলেরহাট বাজারে উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, বিশেষ অতিথি বাগেরহাট জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য ও জেলা পরিষদ সদস্য অধ্যাপিকা আফরোজা আক্তার লিনা, উপজেলা যুবলীগের আহŸায়ক ভাইস চেয়ারম্যান মোজাম্মল হক মোজাম।
এ উপলক্ষ্যে অন্যান্যের মধ্যে আলোচনা করেন পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা আব্দুল কাদের, বলইবুনিয়া ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি মাষ্টার খ.ম লুৎফর রহমান, আওয়ামী লীগ নেতা কেএম মনিরুল ইসলাম জুয়েল, ইউপি সদস্য আব্দুল আউয়াল মিন্টু, ছাত্রলীগ নেতা খলিলুর রহমানসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
এর পূর্বে ক্ষতিগ্রস্ত দোকান, গ্রামীন অবকাঠামো রাস্তাঘাট পুল পরিদর্শন করা হয়। গত ৫ আগষ্ট গভীর রাতে মঙ্গলেরহাট বাজারে অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মো. হারুন হাওলাদার, জুয়েল খান, সুলতান গাজী, এমদাদুল শেখ ও আশিষ কুমারকে রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে জনপ্রতি ৮৬ কেজি ওজনের একটি করে তাবু, চাল, ডাল, তেলসহ বিভিন্ন খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
এ সময় প্রধান অতিথি এ্যাড. শাহ-ই আলম বাচ্চু বলেন, শোকাহত মাসে আহŸান শোককে শক্তিতে রুপান্তিত করে দেশের উন্নয়নে সবাইকে কাজ করতে হবে। সাধারণ মানুষের মুখে হাঁসি ফুটাবার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিরালসভাবে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। #