মোরেলগঞ্জে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

0
135

মোরেলগঞ্জ প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জের বারইখালী ফেরিঘাট এলাকায় মোঃ মনির হোসেন (৫০) নামের এক ব্যাবসায়ীর রহস্যজনক মৃত্যু ঘটেছে। সোমবার দিবাগত রাত পৌণে ৪ টার সময় গুরতর অসুস্থ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মরিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মুন্সিসগঞ্জ জেলার সদর থানার সিপাইপাড়া গ্রামের মোঃ শওকত আলীর ছেলে মনির বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার ফেরিঘাট এলাকার আলী অজিম মাতুব্বরের মেয়ে আখিকে ৪ বছর পূর্বে বিয়ে করে এ এলাকায় ব্যবসাকর্ম করে বসবাস করতেন। সোমবার শেষ রাতে মনির গলায় ফাঁস দিয়ে আতœহত্যার চেষ্টা কালে স্ত্রী আখি দেখতে পেয়ে বটি দিয়ে ফাঁস কেটে তাকে নামান বলে নিহতের শশুর আলী আজিম দাবি করেন।

তিনি আরো বলেন, রাতে মনিরের সাথে মুঠোফোনে কোন বিষয় নিয়ে তার মায়ের সঙ্গে কথা কাটাকাটি হলে সে উত্তেজিত হয়ে যায় এবং রাতের কোন একফাঁকে সবার অজান্তে গলায় ফাঁস দেয়। পরে আখির ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং মনিরকে অচেতন অবস্থায় উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেন জানান, মনিরকে মৃত অবস্থায়ই হাসপাতালে আনা হয়। প্রাথমিকভাবে গলায় ফাঁস দেওয়ার কোন নমুনা পাওয়া যায়নি। স্থানীয় কাউন্সিলর মোঃ শাহীন শেখ জানান, মনিরের মৃত্যুর কারণ আতœহত্যা বলেই আমি শুনেছি।

থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম জানান, মনিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তেই জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ। তবে এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামালা রেকর্ড হয়েছে বলেও তিনি জানান।

খুলনা টাইমস/এমআইআর