মোরেলগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনি ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

0
431

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেহাটের মোরেলগঞ্জে মৎস্য বিভাগে অবদান রাখার জন্য সম্মাননা প্রদান উপলক্ষ্যে ক্রেষ্ট বিতরণ করা হয়েছে। জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ এর মূল্যায়ন ও সমাপনি অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান ক্রেষ্ট করা হয়।
এ উপলক্ষ্যে উপজেলা জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির বাস্তবায়নে অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সমপানি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. আলমগীর হুসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার,নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার প্রনব কুমার বিশ্বাস। উপজেলা সিনিয়র সহকারী মৎস্য অফিসার মো. ইয়াকিন আলীর সঞ্চালনে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন,সাংবাদিক গনেশ পাল, মৎস্য চাষী তপন কুমার বিশ্বাস প্রমুখ।
সভা শেষে মৎস্য সম্পদ রক্ষায় অবদানের জন্য চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু,শ্রেষ্ঠ স্থানীয় মৎস্য স¤প্রসারন কর্মী রিলিয়া খানম,শ্রেষ্ঠ ও সফল বাগদা চিংড়ী চাষী তপন কুমার বিশ্বাস ও মনোসেক্স তেলাপিয়া চাষে এগ্রো ফার্মের স্বত্তাধিকারী আবুল বাশার তালুকদারকে ক্রেষ্ট প্রদান করা হয়।