মোংলায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী শাকিল খান ও ব্যারিস্টার ওবায়দুর রহমানের নির্বাচনী প্রচারণা

0
828

মোংলা প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মোংলা-রামপাল (বাগেরহাট-০৩) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য প্রার্থী চিত্র নায়ক শাকিল খান এবং ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান পৃথকভাবে মোংলায় সাংবাদিকদের সাথে নির্বাচনী মত বিনিময় সভা করেছেন। শনিবার সকাল সাড়ে ১০টায় চিত্র নায়ক শাকিল খান মোংলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে নির্বাচনী মত বিনিময় করেন। এ সময় শাকিল খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রতিশ্রুতি দিয়েছেন এবং এলাকায় কাজ করতে বলেছেন সেই অনুযায়ী আমি মোংলা-রামপাল এলাকায় জনসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি নেত্রীর (প্রধানমন্ত্রী) কাছে মনোনয়ন চাইবো, তিনি আমাকে কিংবা যাকেই মনোনয়ন দিবেন তার হয়েই কাজ করবো কারণ আমি নৌকার মানুষ।
এছাড়া দুপুর ১২টায় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন আরেক মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য প্রার্থী ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান। সভায় ওবায়দুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিন ও মনোনয়ন বোর্ড যদি আমার জীবন বৃত্তান্তকে অনুসরণ করেন তাহলে নতুন প্রজন্মের মাঝে আমার সমকক্ষ কেউ নেই, আমিই তাদের মধ্যে সবচেয়ে বেশি যোগ্য। এ কারণে আমি প্রত্যাশা করি আমি মনোনয়ন পাবো, যদি জননেত্রী শেখ হাসিনা তরুনদের মাঝ থেকে আমার কথা চিন্তুা করেন।
সম্ভাব্য দুই প্রার্থীর সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন। এরপর দুই প্রার্থী পৃথকভাবে মটর সাইকেল বহর নিয়ে মোংলার বিভিন্ন এলাকায় প্রচারণা ও জনসংযোগ চালান।