মানুষ গড়ার কারিগর হিসেবে একরামুল হক আমৃত্যু কাজ করেছেন : কেসিসি মেয়র

0
248
মানুষ গড়ার কারিগর হিসেবে একরামুল হক আমৃত্যু কাজ করেছেন : কেসিসি মেয়র

খবর বিজ্ঞপ্তি:
সেন্ট যসেফস্ স্কুলের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক মোঃ একরামুল হক (৭৯) ইন্তেকাল করেছেন। মঙ্গলবার সকাল নয় টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে বার্ধক্য জনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি। মৃত্যু কালে দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। তার ছেলে ফয়েজুল ইসলাম টিটো ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি। বাদ আসর নগরীর রয়েল মোড়ে মরহুমের যানাজা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব মোঃ শফিকুল আলম তুহিন, নগর আওয়ামী লীগ নেতা এ্যাডঃ রজব আলী, সরকারি মজিম মেমোরিয়াল সিটি কলেরে প্রাক্তন শিক্ষক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, প্যানেল মেয়র আলী আকবর টিপু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান ময়না, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর শমসের আলী মিন্টু, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, জেলা আইনজিবী সমিতির সভাপতি এ্যাডঃ সাইফুল ইসলাম, পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক প্রশান্ত কুন্ডু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, জেলা আইনজিবী সমিতির সাধারণ সম্পাদক এস এম তারিক মাহমুদ তারা, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম হাবিব, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আবু হানিফ, নগর ছাত্রলীগের সভাপতি ও যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়অক আহমেদ ইস্তি, দক্ষিণাঞ্চল পত্রিকার সম্পাদক এস এম সাহিদ হোসেন, নগর আওয়ামী লীগ নেতা মফিদুল ইসলাম টুটুল, মনিরুজ্জামান সাগর, কৃষকলীগের খুলনা মহানগর এর আহবায়ক এ্যাডঃ একেএম শাহজাহান কচি, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনহাজ উজ জামান সজল, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাজু হোসেন, জাতীয় পার্টির নেতা লায়েক আলী, যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ, কাজী কামাল হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি দেব দুলাল বাড়ৈই বাপ্পি, সাবেক ছাত্রনেতা অভিজিৎ পাল, ইলিয়াস হোসেন লাবু, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টন যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা বিশ^জিৎ দে মিঠু।
যানাজা শেষে টুটপাড়া কবর স্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। যানাজার পূর্ব মুহুর্তে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, মোঃ একরামুল হক শিক্ষক হিসেবে মানুষ গড়ার কারীগর ছিলেন। আমৃত্যু তিনি শিক্ষানুরাগী হয়ে কাজ করে গেছেন। তার সন্তান ফয়েজুল ইসলাম টিটো বর্তমানে এই ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কলেজের সাবেক ভিপি। আমরা তার আত্মার শান্তি কামনা করি।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন নগর যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহজালাল হোসেন সুজন, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, নগর স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানান গভীর সমবেদনা।