মহানগর বিএনপির শোক

0
147

খবর বিজ্ঞপ্তি:
যোগিপোল ১নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক শেখ আব্দুল হালিমের মাতা জরিনা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না……..রাজিউন)। সোমবার (১২ আগস্ট) রাত ৯টায় তেলিগাতী মধ্যপাড়া এলাকার নিজ বাসভবনে বাধ্যক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি ৩ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। শুক্রবার সকাল ১০টায় তেলিগাতী মধ্যপাড়া দারুত তুবার হাফেজিয়া ও নুরানি মাদ্রাসা এতিমখানা ময়দানে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মরহুমার মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমদেমর আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।