মজবুত অর্থনৈতিক কাঠামো বিনির্মাণে অন্যতম অংশীদার সোনালী ব্যাংক:সিটি মেয়র

0
237

খবর বিজ্ঞপ্তি: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় ব্যাংকিং খাত গুরুত্বপুর্ণ অবদান রাখছে। মজবুত অর্থনৈতিক কাঠামো বিনির্মাণে রাষ্ট্রায়ত্ব যে কয়টি আর্থিক প্রতিষ্ঠান নিরলস কাজ করে যাচ্ছে সোনালী ব্যাংক তার মধ্যে অন্যতম। দেশের অগ্রযাত্রায় এ আর্থিক প্রতিষ্ঠানটির গুরুত্বপূর্ণ অবদান রয়েছে বলে তিনি উল্লেখ করেন।
সিটি মেয়র শুক্রবার সকাল সাড়ে ৮টায় নগরীর খালিশপুরস্থ ক্রিসেন্ট জুট মিল মাঠে সোনালী ব্যাংক লি:-এর খুলনা বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। বিভাগীয় পর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তিনি বেলুন ও কবুতর উড়িয়ে এবং জাতীয় পতাকা উড্ডয়নের মাধ্যমে প্রতিযোগিতার উদ্বোধন করেন।
সিটি মেয়র দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির পাশাপাশি ব্যাংক কর্তৃপক্ষের এ আয়োজনের প্রশংসা করে বলেন, ক্রীড়া প্রতিযোগতা একঘেয়েমি কর্মজীবনে বৈচিত্র আনার পাশাপাশি কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে কর্মচাঞ্চল্য বৃদ্ধি করবে।
সোনালী ব্যাংক লি: এর জেনারেল ম্যানেজার মো: আব্দুল আজিজ, ডেপুটি জেনারেল ম্যানেজার মুন্সী জাহিদুর রহমান, কেসিসি’র কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী ও মো: ডালিম হাওলাদারসহ সোনালী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ এ সময় উপস্থিত ছিলেন।
বিকাল ৩টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর সরকারি মহিলা কলেজ অডিটরিয়ামে আইটি ফার্ম বিডি বিসমিল্লাহ কম্পিউটার এন্ড আইটি’র এক যুগ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক আবু সাঈদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ টি এম জাকির হোসেন, খুলনা সরকারি পলিটেকনিক কলেজের অধ্যক্ষ অনিমেষ পাল ও আহসান উল্লাহ কলেজের অধ্যক্ষ শহিদুল হক মিন্টু। প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী কাজী ফয়েজ মাহমুদ। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।