ভৈরব নদীতে অজ্ঞাত যুবকের গলিত মরদেহ

0
380

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের ভৈরব নদী থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ১৭ ডিসেম্বর সকালে সদর উপজেলার রাধাভল্বব গ্রামের মাঝিভিটা এলাকা সংলগ্ন ভৈরব নদীর চর থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
স্থানীয় আব্দুর ছাত্তার বলেন, বাড়ির সামনে ভৈরব নদীর পাশে সকালে মাঝিভিটা এলাকায় গরু বাঁধতে গিয়ে এক যুবকের মরদেহ দেখতে পাই। পরে এলাকাবাসী ও পুলিশকে জানাই।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, এলাকাবাসীর খবরের ভিত্তিতে রাধাভল্বব গ্রামের মাঝিভিটা এলাকা থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছি। ওই যুবকের বয়স আনুমানিক ২২ থেকে ২৫ বছর হবে বলে ধারণা করছি। তার শরীরে একটি লাল শার্ট ও শার্টের উপরে একটি ব্লু রংয়ের গোল গলার গেঞ্জি ছিল। পরনে জার্সি কাপড়ের নেভি ব্লু রংয়ের হাপ প্যান্ট ছিল। আমরা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। তার পরিচয় জানার জন্য সব থানায় বার্তা পাঠানো হয়েছে।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ও বাগেরহাট মডেল থানা পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটনে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে বলে জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।