ভিভো ১০ লক্ষ টাকার ইতিহাসের সেরা অফার চালু করেছে

0
247
ভিভো ১০ লক্ষ টাকার ইতিহাসের সেরা অফার চালু

টাইমস প্রতিবেদক:
ভিভো ১০ লক্ষ টাকার ইতিহাসের সেরা অফার চালু করেছে। যার প্রথম পুরস্কার নির্ধারণ করা হয়েছে ১০ লক্ষ টাকা। এছাড়া দ্বিতীয় পুরস্কার ২১০০ টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে রয়েছে ভিভো Y21 গিফট বক্স।
জানা গেছে, দেশজুড়ে এই অফারটি ১৬ সেপ্টেম্বর থেকে সকল প্রি-বুক গ্রাহকদের জন্য এবং ২১ থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত প্রথম বিক্রয় সপ্তাহের সকল গ্রহকদের জন্য প্রযোজ্য থাকবে।
আরও জানা গেছে, আগামী ২৮ সেপ্টেম্বর বিকাল ৪টায় ভিভো ফেসবুক পেজ লাইভ এ বিজয়ীর নাম লটারির মাধ্যমে ঘোষণা করা হবে। T&C applied.
Offline activity:
vivo Y21 কিনুন এবং অনেক অনেক উপহার জিতুন। লাকি ড্র এর উপহার সমুহ:- ইনডাকশান কুকার, ইলেক্ট্রিক আয়রন, কফি মেকার, রাইস কুকার, ব্লুটুথ স্পীকার, টি ডাব্লিউ এস, টি শার্ট। অগ্রাধিকার ভিত্তিতে উপহার প্রদান করা হবে।
লাকি ড্র অংশগ্রহনের নিয়মাবলী:- যেকোনো ক্রেতা Y21 প্রিবুক বা ক্রয় করলেই, নির্বাচিত শপ থেকে অগ্রাধিকার ভিত্তিতে উপহার জিতে নিতে পারবেন। এই কার্যক্রমটি শুধুমাত্র বিক্রয়ের প্রথম দিন সারা বাংলাদেশের সকল জেলায় নির্বাচিত শপে অনুষ্ঠিত হবে। এই কার্যক্রমের সাথে ভিভো ১০ লক্ষ টাকা অফার কার্যক্রমের কোনো ধরনের সম্পর্ক নেই।