ভাইকে হত্যার অভিযোগে ইউপি সদস্য ইন্তাজ গ্রেফতার

0
117
ভাইকে হত্যার অভিযোগে ইউপি সদস্য ইন্তাজ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
খুলনার রুপসায় আপন ভাইকে হত্যার অভিযোগে ইউপি সদস্য ইন্তাজ মোল্লাকে (৬৫) গ্রেফতার করেছে র‌্যাব-৬। বৃহস্পতিবার (১০ ফেব্রæয়ারি) দুপুরে গোপালগঞ্জ ঘোনাপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৬ এর মিডিয়া সেলের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
র‌্যাব-৬ জানায়, গত ৮ ফেব্রæয়ারি রূপসা উপজেলার পাচানী গ্রামের মৃত একলাস মোল্লার ছেলে ইসরাইল মোল্লা (৬০) স্থানীয় কাজদিয়া বাজার থেকে বাইসাকেলযোগে বাড়ি ফেরার সময় নিজ বসতবাড়ির সামনে এসে পৌঁছায়। এসময় ইসরাইল মোল্লার দুই ভাই ও তার বড় ভাইয়ের ছেলে লাঠি ও ইট দ্বারা তার স্ত্রীর সামনে মাথায় আঘাত করে রক্তাক্ত করে পালিয়ে যায়।
আহত ইসরাইল মোল্লাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় খুলনা জেলার রুপসা থানায় ইসরাইল মোল্লার স্ত্রী বাদী হয়ে মৃতের বড় ভাই মো. ইন্তাজ মোল্লা (৬৫), ছোট ভাই মো. মারুফ মোল্লা (৫০) এবং বড় ভাইয়ের ছেলে সোহাগ মোল্লার (২৫) বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
বৃহস্পতিবার (১০ ফেব্রæয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ জেলাধীন ঘোনাপাড়া বাসস্ট্যান্ড থেকে ইসরাইল মোল্লা হত্যা মামলার আসামি ইউপি সদস্য মো. ইন্তাজ মোল্লাকে গ্রেফতার করে।
পরে হত্যা মামলার আসামি ইউপি সদস্য মো. ইন্তাজ মোল্লাকে রুপসা থানায় হস্তান্তর করা হয়।