বেনাপোলে ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

0
145

টাইমস ডেস্ক:

যশোর-বেনাপোল মহাসড়কের ধোপাখোলা নিমতলায় রোববার দুপুর ১২টার দিকে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরো একজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী ছিলেন। পুলিশ ট্রাকটি আটক ও নিহতদের লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে, এরা হলেন চট্টগ্রামের মুরাদনগর এলাকার নয়ন হোসেন, নাইম ও জনি। তবে নিহত প্রাইভেট কার চালকের পরিচয় পাওয়া যায়নি। এছাড়া আহত শাহাবুদ্দিন (৩০) চট্টগ্রামের বটতলার আকাশইন গ্রামের জহির আহমেদের ছেলে। এরা সবাই গুর ব্যবসায়ী বলে পুলিশ সূত্র জানিয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাতে চট্টগ্রাম থেকে চার গরু ব্যবসায়ী প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৫-৭০৫৪) গরু কেনার উদ্দেশ্যে শার্শার সাতমাইল পশুহাটে যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে তাদের প্রাইভেটকার যশোর-বেনাপোল মহাসড়কের ধোপাখোলা মালঞ্চি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২২-৯২৬৭) তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ তিনজন ও যশোর হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, চার গরু ব্যবসায়ী প্রাইভেটকার নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন নিহত হন। একজন হাসপাতালে ভর্তি রয়েছেন।