বিশ্বাস প্রোপার্টিস সিইও’র সহধর্মিণীর মৃত্যুতে শোক

0
171

খবর বিজ্ঞপ্তি
উদীয়মান যুব সমাজের উপদেষ্টা ও বিশ্বাস প্রোপার্টিস এর সিইও আজগর বিশ্বাস তারার সহধর্মিণী সোনিয়া মান্নান তন্বী (৩৬) ইন্তেকাল করেছেন। তিনি ভারতের ভেলোরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৪ টার দিকে স্ট্রোক জনিত কারণে মৃত্যুবরন করেন। এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উদীয়মান যুব সমাজের সদস্য ও নেতৃবৃন্দ।
জানা যায়, দীর্ঘদিন অসুস্থ থাকার পর চিকিৎসকের পরামর্শে গত ৬ আগষ্ট উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেয়া হয়। তিনি প্রায় ১০ বছর যাবৎ পূর্ব বিল পাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী ছিলেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার কলাখানি ইউনিয়নে।
তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উদীয়মান যুব সমাজের প্রধান উপদেষ্টা ও খুলনা সিটি কর্পোরেশন-এর মেয়র তালুকদার আব্দুল খালেক, উপদেষ্টা মন্ডলির সদস্য সময়ের খবর সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, বার্তা সম্পাদক মাসুদুর রহমান রানা, প্যানেল মেয়র-৩ এড. মেমোরি সুফিয়া রহমান শুনু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর এস এম খুরশিদ আহম্মেদ টোনা, খুলনা টাউন ক্লাবের সাধারণ সম্পাদক সুজন আহম্মেদ, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান মনির, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শামসুদ্দিন আহম্মেদ প্রিন্স, ৯নং ওয়ার্ড কাউন্সিলর এমডি মাহফুজুর রহমান লিটন, সংরক্ষিত কাউন্সিলর পারভীন আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এজাজ আলম আরজু, বিশিষ্ট ব্যবসায়ী সামসুল আলম লিপন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রবিউল গাজী উজ্জল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আশিক খান রাজাসহ সংগঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দ।