বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলির খোসাসহ ২২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার

0
213

নিজস্ব প্রতিবেদক:
কুষ্টিয়া মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে খালিশপুর থানার পৃথক মামলার ২২ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলির খোসাসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামি হলেন, খালিশপুর আলমনগর পালপাড়া বাইলেন এলাকার ওবাইদুল্লাহর ছেলে এফ এম হাদিউজ্জামান ওরফে আরিফ (৪৫)।

কেএমপি’র সূত্র জানায়, শনিবার (১৬ অক্টোবর) দুপুর পৌঁনে ২টায় খালিশপুর থানা পুলিশের একটি চৌকস টিম কুষ্টিয়া সদর থানা পুলিশের সহায়তায় কুষ্টিয়া কালী শংকরপুর বিএডিসির জনৈক তরিকুল ইসলামের ৪র্থ তলার ফ্লাটে ভাড়া করা বাসা থেকে আসামি আরিফকে গ্রেফতার করেন। অভিযানে অংশ নেন এস আই আব্দুল হালিম, এস আই রফিকুল ইসলাম, এস আই আজাদ রহমান এ এস আই শেখ নুরুজ্জামান। গ্রেফতারের পর আসামি আরিফকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামির স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনাস্থল থেকে ২টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগাজিন, ২টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় আসামির বিরুদ্ধে খালিশপুর থানার এস আই আব্দুল হালিম বাদী হয়ে কুষ্টিয়া সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

আসামি আরিফ খালিশপুর থানার ২টি সাজা প্রাপ্ত পরোয়ানার জিআর নং- ৪৪২/১৭, দায়রা-৪৬৩/১৮ সংক্রান্তে মহানগর দায়রা জজ খুলনা আদালত কর্তৃক মাদক মামলায় ২০ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে ৬ মাসের কারাদন্ড এবং জিআর নং-৪৯/১৮ সংক্রান্তে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত খুলনা ২ বছর ১ মাসের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ মাসের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামি।