বিএনপির ভারত সফর নিয়ে আমাদের মাথাব্যথা নেই; ওবায়দুল কাদের

0
518

টাইমস্ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ভারত সফর নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। কারণ জনগণ ক্ষমতায় বসাবে, ভারত না। বিএনপি আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে, কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। কাদের বলেন, তারা আমাদের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে। তাদের কাজই নালিশ করা। কিন্তু আমাদের কোনো অভিযোগ নেই। তিনি বলেন, আমরা বিশ্বাস করি জনগণই আমাদের ক্ষমতায় বসাতে পারে, ভারত না। বিদেশি কেউ না। আমরা ভারতের সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলিনি। আমরা আমাদের জনগণের কাছে ভোট চাইতে পারি। তারাই ঠিক করবে কে ক্ষমতায় থাকবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘শেখ হাসিনা পরবর্তী নির্বাচনের রাজনীতি করেন না, পরবর্তী প্রজন্মের জন্য রাজনীতি করেন। তিনি বলেন, সামনে নির্বাচন। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কেউ কেউ এমন দলাদলি করেন যে, বিএনপির চেয়ে নিজের দলের নেতাকে বেশি শত্রু ভাবেন। এসব করে লাভ নেই। সুস্থ প্রতিযোগিতা করুন। নেত্রীর কাছে সবার খবরই আছে। উইনেবল ক্যান্ডিডেটকেই মনোনয়ন দেয়া হবে। ’

সেতুমন্ত্রী বলেন, মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে দলের নেতাকর্মীদের আহ্বান জানাচ্ছি। একটা মতলবি মহল সবসময় মাতামাতি করে। মানুষ যেখানে খুশি সেখানে তারা অখুশি। কিন্তু দেশের মানুষ যেটাতে খুশি, সেটা আমরা করে যাব। তিনি বলেন, মাদকবিরোধী অভিযানে মানুষ খুশি। আমরা মাদকবিরোধী অভিযান আরও জোরদার করব। ভেজালবিরোধী অভিযান আরও জোরদার করব। একটি মতলবি মহল সবসময় মাতামাতি করে। কিন্তু মানুষ যেখানে খুশি সেটি আমরা করে যাব। মাদকবিরোধী অভিযান আরও জোরদার করা হবে।