বার্সেলোনার হয়ে সব জিততে চান ভিদাল

0
331

স্পোর্টস ডেস্কঃ

‘সবকিছু জয় করতে এসেছি।’ বার্সেলোনার জার্সি গায়ে চাপিয়েই নিজের ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন আর্তুরো ভিদাল। জুভেন্টাস ও বায়ার্ন মিউনিখের হয়ে স্থানীয় লিগ শিরোপা জয়ের স্বাদে অভ্যস্ত হয়ে যাওয়া চিলিয়ান এই মিডফিল্ডার এবার স্প্যানিশ লিগে নিজ দলের রাজত্ব দেখতে চান। সে সঙ্গে চান ইউরোপ সেরার মেডেলটাও গলায় নিতে।

এবারের দলবদলে বার্সেলোনা বেশ ব্যস্ত সময় কাটাচ্ছে। একের পর এক খেলোয়াড় কিনে দলের রক্ষণ ও মধ্যভাগ সাজিয়ে নিচ্ছে কাতালানরা। ভিদাল তাদের নব্যতম সংযুক্তি। জুভেন্টাস ও বায়ার্নের হয়ে দুর্দান্ত কিছু মৌসুম কাটানো ভিদালকে মাত্র ১৮ মিলিয়ন ইউরোতে টেনে নিয়েছে দলে। তিন বছরের চুক্তিতে বার্সেলোনায় যোগ দিয়েছেন একদিন আগে। আর আজ নতুন ক্লাবে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হলো। বার্সেলোনায় যোগ দিয়েই জানিয়ে দিয়েছেন সম্ভাব্য সব শিরোপা জিততে চান।

ইউরোপিয়ান ফুটবলের অন্যতম পরাশক্তি বায়ার্ন মিউনিখে খেলেছেন। তবু বার্সেলোনার মতো ক্লাবে খেলার সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত। ৩১ বছর বয়সী এই মিডফিল্ডারের মুখেই শুনুন এর কারণ, ‘বায়ার্ন মিউনিখের চেয়েও বড় ধাপ এটি। আশা করি দলকে সব শিরোপা জিততে আমি অবদান রাখতে পারব। সবার প্রত্যাশাকে টপকে যাওয়ার জন্য সর্বোচ্চ আত্মবিশ্বাস নিয়ে প্রস্তুত হচ্ছি।’