বাগেরহাট-৪ আসনে দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন জামিল হোসাইন

0
462

মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাট-৪,মোরেলগঞ্জ-শরণখোলা আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দীতা করতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি এমআর জামিল হোসাইন। মঙ্গলবার বেলা ১১টায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের উপ দপ্তর সম্পাদক সায়েম খানের নিকট থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
এর আগে বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনে দলীয় মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আ. লীগের সাবেক সহসভাপতি ও সাবেক অতিরিক্ত আইজিপি ড. আব্দুর রহিম খান ও আওয়ামী লীগের সাবেক উপ কমিটির সহ-সম্পাদক এইচএম মিজানুর রহমান জনি। এ আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন গত ১০ জানুয়ারি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। আগামি ২১ মার্চ এ আসনে উপনির্বাচন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ওই নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন ফর্ম কেনাসহ শুরু করেছেন লবিং, তদবরি।
নমিনেশন ফর্ম কেনার পরে এমআর জামিল হোসাইন সাংবাদিকদেরকে বলেন, অংশ গ্রহনমূলক ও স্বচ্ছ নির্বাচন হবে তাই মনোনয়ন ফর্ম কিনেছি। তবে দলীয় সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী যাকে চুড়ান্ত করবেন তার হয়ে মাঠে কাজ করবো। প্রয়াত সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের অসামাপ্ত কাজ ও তার স্বপ্ন বাস্তবায়ন করতে পারবেন বলে মনে করেন। তিনি, আরো বলেন, এ আসনে উপনির্বাচনে শেখ পরিবারের কেউ মাঠে আসলে এলাকার আশানুরূপ উন্নয়ন হবে।