বাগেরহাটে গাঁজাসহ গ্রেফতার ৩

0
217

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাব-৬ বাগেরহাট থেকে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীর নিকট হতে ৩ টি প্লাষ্টিকের বস্তার ১৫ কেজি করে মোট ৪৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব-৬ মিডিয়া সেল সূত্রে জানা যায়, ঢাকা বাগেরহাট মহাসড়ক দিয়ে যানবাহনের মাধ্যমে মাদক পাচার করা হচ্ছে। এরুপ তথ্যের ভিত্তিত্বে একটি আভিযানিক দল ঢাকা বাগেরহাট মহাসড়কের ষাট গম্ভুজ মসজিদ এলাকায় শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত ২ টায় চেক পোষ্ট স্থাপন করে যানবাহন তল্লাশী কার্যক্রম শুরু করেন। রাত ৪টা ২০ মিনিটে একটি মালবাহী ট্রাক যার রেজিঃ নং ঢাকা-মেট্রো-ট-১৩-৬৮৬১ চেকপোষ্ট অতিক্রম করাকালে তল্লাশীর জন্য থামানোর সিগন্যাল দিলে তার চালক দ্রæত বেগে চেক পোষ্ট অতিক্রম করার চেষ্টা করে। চেক পোষ্টের ডিউটিরত র‌্যাব সদস্যগন ট্রাকটি আটক করে। ঐ সময় ট্রাক চালক ও তার পাশে বসা অপর দুই ব্যাক্তি ট্রাক থেকে নেমে দ্রæত পালানোর চেষ্টা করলে তাদেরকে র‌্যাব সদস্যরা আটক করে। স্বাক্ষীদের উপস্থিতিতে ট্রাকের ত্রিপল তুললে তাতে আটা ও সুজির বস্তা দেখতে পায়। আটা ও সুজির বস্তার ভিতরে বিশেষ কায়দায় তিনটি প্লাষ্টিকের বস্তা দেখতে পেয়ে তা খুললে বস্তার ভিতর গাঁজা দেখতে পান।
গ্রেফতারকৃতরা হলেন পিরোজপুর জেলা ও থানার পূর্ব চালিতাখালীর খবির শেখের ছেলে মোঃ বিক্রম শেখ ওরফে বিপ্লব (৫৫), বাগেরহাট জেলার মোংলা থানার চাঁদপাইের মাজাহর শেখের ছেলে মোঃ কাদের শেখ (৩৫), সাতক্ষীরা জেলার আশাশুনি থানার নওয়াপাড়ার সামছুর হকের ছেলে মোঃ মুকুল মোড়ল (৫০) চালক। গ্রেফতারকৃতরা জানায় যে, ৪৫ কেজি গাঁজা সাতক্ষীরা সীমান্ত দিয়ে পাচার করে নিয়ে এসে বিক্রয়ের জন্য বাগেরহাট নিয়ে যাচ্ছিল। সাক্ষীদের মোকাবেলায় উদ্ধাকৃত গাঁজাসহ ট্রাকটি জব্দ করে হেফাজতে নেওয়া হয়।
এ সংক্রান্তে বাগেরহাট জেলার সদর থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।