বাংলাদেশ এডিবল অয়েল লি: কর্তৃক তারাব পৌরসভায় অ্যাম্বুলেন্স প্রদান করেন

0
176

ঢাকা অফিস:
দুই দশকেরও বেশি সময় ধরে দেশের ভোজ্যতেলের বাজারে প্রসিদ্ধ কোম্পানী বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বি,ই,ও,এল) সামাজিক দায়বদ্ধতা থেকে নারায়ণগন্জের তারাবো পৌরসভায় একটি এম্বুলেন্স উপহার হিসেবে প্রদান করেছে।
বি,ই,ও,এল-এর তেল শোধনাগার নারায়ণগন্জের রূপসীতে অবস্থিত। বি,ই,ও,এল দেশের এক নম্বর ভোজ্যতেলের ব্র্যান্ড রূপচাঁদা সয়াবিন তেলের পাশাপাশি ফরচুন রাইস ব্র্যান অয়েল, মিজান পাম অলিন, কিংস সানফ্লাওয়ার অয়েল ও ভিওলা সয়াবিন তেল বাজারজাত করে। পাশাপাশি কোম্পানির পণ্যসম্ভারে আছে রূপচাঁদা চিনিগুঁড়া চাল, রূপচাঁদা জিরা চাল, রূপচাঁদা নাজিরশাইল চাল, ফরচুন বাসমতি চাল, ভিওলা মিনিকেট চাল এবং ভিওলা চিনিগুঁড়া চাল।
আইন ও সামাজিক দায়বদ্ধতার প্রতি শ্রদ্ধাশীল বি,ই,ও,এল নিয়মিত আয়কর ও ভ্যাট সরকারের কোষাগারে প্রদান করে। পাশাপাশি বাৎসরিক মুনাফার একটি অংশ আইনানুযায়ী শ্রমিক কল্যাণ তহবিলেও জমা দেয় ভারত ও সিংগাপুরের যৌথ মালিকানাধীন কোম্পানীটি।
তারাব পৌরসভা কার্যালয়ে মেয়র, তারাব পৌরসভা, হাছিনা গাজীর হাতে বিগত ১১ ফেব্রুয়ারী, ২০২১ তারিখে অ্যাম্বুলেন্সের প্রতীকি চাবি হস্তান্তর করেন বি,ই,ও,এল-এর জেনারেল ম্যানেজার জনাব ইনাম আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নারায়ণগন্জ-১ আসনের মাননীয় মন্ত্রী, বস্ত্র ও পাট মন্ত্রনালয়, জনাব গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। আরো উপস্থিত ছিলেন তারাব পৌরসভার সকল ওয়ার্ড কাউন্সিলর এবং বি,ই,ও,এল-এর উর্ধতন কর্মকর্তাবৃন্দ।