বাংলাদেশের উন্নয়নের রোল মডেল শেখ হাসিনা : টাঙ্গাইলে তথ্য প্রতিমন্ত্রী

0
421

হাফিজুর রহমান, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :

তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, ‘নারীবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নারীদের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন। তিনি মায়েদের জন্য মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতার ব্যবস্থা করেছেন। বর্তমান সরকারের সময়ে দেশে অনেক উন্নয়ন কর্মকান্ড হয়েছে। নিজেদের টাকায় পদ্মা সেতু হচ্ছে। নতুন নতুন ব্রিজ, রাস্তাঘাট হচ্ছে। তাই বর্তমান সরকার উন্নয়নের রোল মডেল। এ সব উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষার জন্য আগামী সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

শনিবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মাহমুদনগর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল, তার সোনার বাংলায় কেউ গরীব থাকবে না, কেউ ভিক্ষা করবে না, সবাই মাথা উচু করে বাঁচবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার সেসব স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করছেন। নানামুখী উন্নয়ন পরিকল্পনা করে তিনি বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর পরবর্তী পরিকল্পনা হচ্ছে বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। তার এ পরিকল্পনা বাস্তবায়নের জন্য তাকে আরেকবার ক্ষমতায় রাখা দরকার।

মাহমুদনগর মডেল সরকারী প্রথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শহিদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেনÑ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালকদার, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম ইউলিয়াম প্রমুখ।