বটিয়াঘাটার গাওঘরা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত এসএম ফরিদ রানা

0
270

খবর বিজ্ঞপ্তি:
তৃতীয় বারের মতো বটিয়াঘাটার গাওঘরা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য, ছাত্রলীগের সাবেক নেতা এসএম ফরিদ রানা।
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর এর ১৯/৮/২০২০ তারিখ বিঅ-৬/৩৮১৮/৩৭.১১.৪০৪১.৫০১.০১.৬.২০.৯৪৯ পরিপত্রে খুলনার বটিয়াঘাটা উপজেলাধীন গাওঘরা মাধ্যমিক বিদ্যালয়ের অনুমোদিত ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দরা হলেন সভাপতি এসএম ফরিদ রানা, সাধারণ শিক্ষক সদস্য রুনু গোলদার, অভিভাবক সদস্য মোঃ হাবিবুর রহমান ঢালী ও সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
উল্লেখ্য, দৈনিক তথ্যে’র স্টাফ রিপোর্টার সাংবাদিক এসএম ফরিদ রানা ইতিপূর্বে দুইবার অত্র বিদ্যালয়ের সভাপতি ছিলেন। তিনি খুলনা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও প্রেসক্লাবের সাবেক নির্বাহী সদস্য। এছাড়া তিনি খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংকের ভাইস-চেয়ারম্যান ও বঙ্গবন্ধু সৈনিকলীগ খুলনা জেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি খুলনা শিশু ফাউন্ডেশন, শিল্পকলা একাডেমি, চেম্বার অব কমার্সসহ বিভিন্ন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি দীর্ঘদিন বটিয়াঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মাওলনা ভাসানী মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এক বিবৃতিতে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং বিদ্যালয় উন্নয়নের জন্য সহযোগীতা কামানা করেছেন।