বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দারিদ্র্য ও ক্ষুধামুক্ত উন্নত সমৃদ্ধ দেশ গড়ার- সালাম মূশের্দী

0
160

রূপসা প্রতিনিধি:
খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূশের্দী বলেন, দেশের মানুষ যাতে এই মহামারি থেকে মুক্তি পায়। তার জন্য সরকার প্রচেষ্টা অব্যাহত রেখেছে।
আমরা করেনা ভাইরাস মোকাবিলা করছি। প্রতিটি মানুষ যেন করোনা ভ্যাকসিন নেয়, তা নিশ্চিত করতে সকলকে কাজ করতে হবে। আমরা চাই সবাই টিকা নিয়ে, সুরক্ষিত থাকুক। গ্রাম পর্যায়ে বিভিন্ন প্রামাণ্য চিত্র প্রদর্শনসহ নানা উদ্যোগ গ্রহণ করতে হবে, যাতে আমাদের ছেলে-মেয়েরা বিপথে না যায়।
ফেব্রæয়ারি মাস, ভাষা আন্দোলনের মাস। এ মাসে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাই। তারা রক্ত দিয়ে মাতৃভাষার মর্যাদা ও অধিকার রক্ষা করেছে। আমি তাদের স্মরণ করছি।
মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়তে সকলের সহযোগিতার আহবান জানান।
তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন ছিল বাংলাদেশ হবে দারিদ্র্য ও ক্ষুধামুক্ত উন্নত সমৃদ্ধ। সকল মানুষ অন্ন বস্ত্র বাসস্থান শিক্ষা ও চিকিৎসা পাবে, উন্নত জীবন পাবে। আমরা জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি। সেক্ষেত্রে আপনাদের সহযোগিতা চাই।
রূপসা উপজেলা প্রশাসন আয়োজিত জুম কনফারেন্সের মাধ্যমে ১১ ফেব্রুয়ারী বেলা ১১ টায় আন্তজার্তিক মাতৃভাষা দিবসের প্র¯‘তি মূলক ও মাসিক আইন শৃংখলা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
রূপসা অফিসার্সক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার।
বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা,ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ যোবায়ের, ফারহানা আফরোজ মনা,কৃষি কর্মকর্তা মোঃ ফরিদুজ্জামান,থানা অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন, উপজেলা প্রকৌশলী এস এম ওয়াহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য ও অধ্যক্ষ ফ ম আঃ সালাম।
এসময় বক্তৃতা করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিন, শিক্ষা কর্মকর্তা আঃ রব, মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবু বকর মোল্লা,বন কর্মকর্তা মো. মুজিবুর রহমান, আইসিটি কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, আওয়ামীলীগ নেতা আঃ মজিদ ফকির, অধ্যক্ষ আল মামুন সরকার,
ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, আলহাজ্ব এসহাক সরদার, কামাল হোসেন বুলবুল, মোঃ জাহাঙ্গির হোসেন, সাধন অধিকারী, সুপার মাওলানা শফিউল্লাহ, মনিরুল ইসলাম.আজিজুল হক কাজল,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ. রাজ্জাক শেখসহ বিভিন্ন দপ্তরর ও শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।