বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ভাল থাকলে দেশ ভাল থাকবে : শেখ হারুনুর রশীদ

0
561

খবর বিজ্ঞপ্তি : খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ভাল থাকলে দেশ ভাল থাকবে। দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে। এজন্য যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, যুবরকরাই দেশের চালিকাশক্তি। দেশের সকল সংগ্রাম ও অর্জনে যুবক তথা যুবলীগের অবদান রয়েছে। আগামী নির্বাচনেও যাতে স্বাধীনতাবিরোধীরা মাথাচারা দিয়ে উঠতে না পারে সেজন্য সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।
রবিবার (১১ নভেম্বর) বেলা ১১টায় যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে খুলনা জেলা যুবলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
জেলা যুবলীগের সহ-সভাপতি জিয়া হাসান তুহিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জোবায়ের আহমেদ খান জবা। বক্তৃতা করেন যুবলীগ নেতা সরদার জাকির হোসেন, এবিএম কামরুজ্জামান, আসাদুজ্জামান রিয়াজ, জলিল তালুকদার, ফাতেমা বিপ্লবী, জামিল খান, এ্যাড. সমীর কুমার ঘোষ, ব্রজেন দাস, জামাল হোসেন, মিজানুর রহমান, মাহফুজুর রহমান সোহাগ, এস এম ফরিদ রানা, বিধান চন্দ্র রায়, এ্যাড. বদরুল আলম তয়ন, মেজাবাউল হাসান টিংকু, রউফ শিকদার, রেজাউল ইসলাম রেজা, সানি, মনা, আতিয়ার, মিলন মোল্লা, বারেক খান, সরদার আসাদ প্রমুখ। এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৪৬ পাউন্ডের কেক কাটা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।