ফেনসিডিল ও বিপুল পরিমান নগদ ৫২ লাখ টাকাসহ চট্টগ্রাম কারাগারের জেলার আটক

0
513

খুলনাটাইমস ডেস্কঃ বিপুল পরিমাণ নগদ টাকা, দেড় কোটি টাকার চেক ও মাদকসহ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটক করেছে ভৈরব রেলওয়ে থানা পুলিশ। শুক্রবার দুপুর ১টায় ময়মনসিংহগামী বিজয় ট্রেন থেকে নেশাগ্রস্ত অবস্থায় তাকে আটক করা হয়। এ সময় সোহেল রানার কাছ থেকে নগদ ৫২ লাখ টাকা, এক কোটি ৩০ টাকার একটি চেক, দুই কোটি ৫০ লাখ টাকার এফডিআর ও ১২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

ভৈরব রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, আমাদের কাছে আটক আসামি সোহেলের নামে গোপন তথ্য ছিল। আটকের সময় সোহেল নেশাগ্রস্থ অবস্থায় বিজয় ট্রেনে করে ময়মনসিংহ যাচ্ছিলেন।মজিদ আরো বলেন, আমারা জানতাম না আটক সোহেল রানা চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার। আমাদের কাছে তথ্য ছিল, একজন মাদক ব্যবসায়ী দুপুরে বিজয় ট্রেনে ময়মনসিংহ যাবেন। পরে আমরা তাকে আটকের সময় মাদকের সঙ্গে বিপুল পরিমাণ টাকা ও চেক জব্দ করি। আটক সোহেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

কারা অধিদফতরের উপ-মহাপরিদর্শক (চট্টগ্রাম বিভাগ) পার্থ গোপাল বণিক বলেন, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আটকের বিষয়টি শুনেছি। তার কাছ থেকে অবৈধ টাকা ও ফেনসিডিল পাওয়া গেছে। তিনি অফিস থেকে ছুটি নিয়েছিলেন। এ বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ ঘটনায় মামলা হওয়ার পর তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।