ফুলবাড়ীগেট মাইলপোষ্টে ইজিবাইক গ্যারেজে ডাকাতি, এখনো গ্রেফতার হয়নি আসামী

0
157

ফুলবাড়ীগেট প্রতিনিধি:
নগরীর দৌলতপুর থানাধীন ফুলবাড়ীগেট মাইলপোষ্ট এ ইজিবাইক গ্যারেজে ডাকাতির ঘটনায় ভুক্তভোগি মমতাজ বেগম বাদী হয়ে দৌলতপুর থানায় মামলা দায়ের করার ১ সপÍাহের বেশি সময় পার হলেও মালামাল উদ্ধার বা আসামীকে আটক করতে পারেনি পুলিশ। মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ২৮ মে রাত পৌনে ১১ টায় মাইলপোষ্টএলাকার মমতাজের ইজিবাইক এর গ্যারেজে মুখোশ পরিহিত কয়েকজন ডাকাত মমতাজের বসত ঘরে ঢুকে তার হাত পা ও মুখ বেঁধে শরীরের বিভিন্ন স্থানে যখম করে আলমারি খুলে নগদ ২৬ হাজার টাকা সহ প্রায় ৭০ হাজার টাকার স্বর্নলংকার নিয়ে যায়।

মমতাজ বেগম গত ১ জুন ৪ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে দৌলতপুর থানায় মামলা করে। যার নং- ০৩, মামলার আসামীরা হলো খুলনার শেখ পাড়ার মুন্না (৪০), অভয়নগরের সিদ্দিপাশার মৃত আয়নাল শেখ এর পুত্র আসলাম শেখ, একই এলাকার মৃত মতিউর রহমানের পুত্র এম মশিউর রহমান টুটুল ও ফুলতলা বরণপাড়া কাইয়ুমের পুত্র রাজু(৩৬)। মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান জানান আসামীদের আটক ও মালামাল উদ্ধ্রা করতে অভিযান অব্যাহত রয়েছে।

মামলার বাদী মমতাজ বেগম বলেন মামলা দায়েরের পর থেকেই আসামীরা আমাকে ও আমার পরিবারের সদস্যদের বিভিন্ন ভাবে হুমকী ধামকী প্রদর্শন করছে মামলা তুলে নেয়ার জন্য। এব্যপারে তিনি প্রশাসনের ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

খুলনা টাইমস/এমআইআর