প্রীতি ক্রিকেট ম্যাচে রোটারি ক্লাবের বিপক্ষে খুলনা প্রেস ক্লাবের জয়

0
372

খবর বিজ্ঞপ্তি: খুলনা প্রেস ক্লাবের আয়োজনে খুলনা প্রেস ক্লাব ও খুলনা জোনের রোটারি ক্লাবের টি-২০ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে খুলনা মেডিকেল কলেজ মাঠে অনুষ্ঠিত এ প্রীতি ক্রিকেট ম্যাচে খুলনা প্রেস ক্লাব ৮ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছে।
টসে হেরে আগে ব্যাট করতে নেমে রোটারি ক্লাব খুলনা জোন নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৮৮ রান করতে সমর্থ হয়। দলের হয়ে সর্বোচ্চ ২১ রানে করেন তাদের উদ্বোধনী ব্যাটসম্যান পরশ। ২৪ বলে ২টি বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। ১৬ রান আসে মিডল অর্ডার ব্যাটসম্যান নাজমুল হুদা চৌধুরী সাগরের ব্যাট থেকে। খুলনা প্রেস ক্লাবের বোলারদের মধ্যে রকিবুল ইসলাম মতি মাত্র ৮ রান খরচায় ২ উইকেট নেন। সমান ২টি করে উইকেট নেন মেহেদী হাসান এবং মোহাম্মদ মিলন। এছাড়া একটি করে উইকেট নেন আহমদ মুসা রঞ্জু ও বিমল সাহা।
সহজ লক্ষ্য তাড়া করতে নেমে মারুফ মিনা ও আরাফাত হোসেন অনিকের ৪২ রানের উদ্বোধনী জুটিতেই জয়ের অনেকটা ভিত তৈরী হয়ে যায়। ২০ বলে ব্যক্তিগত ১৭ রান করে মারুফ আউট হলে এ জুটি ভাঙে। এরপর কাজী শান্তকে নিয়ে দলকে জয়ের একেবারে কাছে নিয়ে আউট হন অনিক। ৪৩ বলে ৩টি বাউন্ডারি ও সমান সংখ্যক ওভার বাউন্ডারির সাহায্যে ৪৩ রান করেন অনিক। ১৭ বলে ১০ রান করে অপরাজিত থাকেন কাজী শান্ত। রোটারি ক্লাবের হয়ে ২টি উইকেটই নেন পলাশ।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন খুলনা জেলা প্রশাসক ও খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ হেলাল হোসেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শেখ আসাদুর রহমান। সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। পরিচালনা করেন খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা। বক্তৃতা করেন রোটারিয়ান মোল্লা মারুফ রশীদ, রোটারি ক্লাবের ক্যাপ্টেন ও ঢাকা ব্যাংকের খুলনা শাখার ম্যানেজার আরিফ কামাল চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু ও মোঃ ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন, মল্লিক সুধাংশু ও মুনীর উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক এস এম কামাল হোসেন, কার্যনির্বাহী সদস্য মোঃ রাশিদুল ইসলাম, সদস্য মোঃ শাহ আলম, মোজাম্মেল হক হাওলাদার, কৌশিক দে, এস এম নুর হাসান জনি, খুলনা সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী রোটারিয়ান মশিউজ্জামান খান, রোটারিয়ান আল জামাল ভূঁইয়া প্রমুখ।