প্রতিপক্ষের লোহার রডের আঘাতে গুরুত্বর জখম ব্যক্তিকে মামলা তুলে নিতে হুমকি

0
186

টাইমস প্রতিবেদক:
জমি-জমা সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের সাবল ও লোহার রডের আঘাতে পংকজ রায় (৫৫) নামে এক ব্যক্তি গুরুত্বর জখম হয়েছে। এলোপাতাড়িভাবে শাবল ও লোহার রডের লোহার আঘাতে তার রক্ত বমিসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১৮ ফেব্রæয়ারি আড়ংঘাটা থানাধীন পূর্ব বিলপাবলা এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় পংকজ রায়ের পুত্র শাওন রায় বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে নগরীর আড়ংঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। আসামিরা হচ্ছে মৃত জীতেন্দ্রনাথ সরকারের পুত্র আশুতোষ সরকার, তার দুই ছেলে প্রসেনজিত সরকার ও প্রনয় সরকার এবং মৃত বৈদ্যনাথ সরকারের পুত্র কালীপদ সরকা।
মামলা করার পর থেকে বাদী শাওন রায় তার বড় ভাই লিটন রায়কে আসামিরা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি-ধামকি দিচ্ছে। যার কারনে এদের ভয়ে তারা এলাকায় ফিরতে পারছেন না। এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই মো: হাসমত আলী বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এ প্রতিবেদককে বলেন, জমি-জমা সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় পঙ্কজ রায় গুরুত্বর জখম হয়েছে। এই ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে ভুক্তভোগীর ছেলে শাওন রায় মামলা করেন। তিনি বলেন, আসামিরা যদি মামলার বাদীকে হুমকি ধামকি দেয় তাহলে থানায় তাদের বিরুদ্ধে আরও একটা লিখিত অভিযোগ দেওয়ার জন্য পরামর্শ দেন। অভিযোগের ভিত্তিতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
গতকাল বৃহস্পতিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভুক্তভোগী পংকজ রায় জানান, ঘটনার দিন তিনি সকালে তার জমিতে আলু তুলতে যান। এ সময় তার জমিতে কিছু অংশ ঘেরাবেরা দেওয়ার বিষয়টি নজরে আসে। কে দিছে বিষয়টি জানার পঙ্কজ রায় আলু তোলা শেষ করে বাড়ি উদ্দ্যেশ্যে রওনা হন। পথিমধ্যে আড়ঘাটা থানাধীন পূর্ব বিলপাবলা অমল বাছার বাড়ির সামনে পৌছালে আসামি আশুতোষ সরকার, তার দুই ছেলে প্রসেনজিত সরকার ও প্রনয় সরকার এবং কালীপদ সরকার দেশী ধারালো অস্ত্র, সাবল ও লোহার রড দিয়ে পঙ্কজ রায়কে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে। এ সময় তাদের লোহার রডের আঘাতে পঙ্কজের রক্তবমিসহ মাথা, পিঠেসহ শরীরের বিভিন্ন মারাত্মক জখম হয়। তাকে প্রথমে খুলনা সদর হাসপাতালে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
মামলার বাদী শাওন রায় জানান, আসামি আমাকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন সময় হুমকি-ধামকি দিয়ে আসছে। শাওনের বড় ভাই লিটন রায় জানান, মামলার স্বাক্ষী বিপ্রদাস মন্ডল ও দেব প্রসাদ সরকারকে আসামিরা তাদেরকেও হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে। আমরা বাড়িতে গেলে আমাদেরকে মেরে ফেলার হুমকি দিচ্ছে।