প্রকৃচি খুলনা শাখার আহবায়ক কমিটির মতবিনিময় সভা

0
219

খবর বিজ্ঞপ্তি:
আন্তঃ ক্যাডার বৈষম্য রোধ ও কৃত্য পেশা ভিত্তিক মন্ত্রণালয় প্রতিষ্ঠার দাবীতে প্রকৃচি খুলনা শাখার আহবায়ক কমিটির মতবিনিময় সভা বুধবার বিকাল সাড়ে ৪টায় খুলনা বিএমএ ভবনে অনুষ্ঠিত হয়।
খুলনা বিএমএ’র সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও প্রকৃচি খুলনা শাখার আহবায়ক ডা. শেখ বাহারুল আলম এর সভাপতিত্বে সংগঠনের সদস্য সচিব ইঞ্জিনিয়ার সোবাহান মিয়ার সঞ্চালনায় আয়োজিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খুলনা বিএমএ ও স্বাচিপ এর সাধারণ সম্পাদক ডা. মোঃ মেহেদী নেওয়াজ, খুলনা স্বাচিপ এর সভাপতি ডা. এস এম শামসুল আহসান মাসুম, বিএমএ’র সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ মামুনূর রশীদ, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ খুলনা এর সাধারণ সম্পাদক ডা. অরুন কান্তি মন্ডল, পঙ্কজ কান্তি মজুমদার, অধ্যক্ষ এস এম ফেরদৌস, শেখ মোঃ শহীদুজ্জামান, ইঞ্জিঃ ইনস্টিটিউশন খুলনা কেন্দ্রের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ হুসাইন মুহাম্মদ এরশাদ, কৃষিবিদ মোঃ হাফিজুর রহমান, ইঞ্জিঃ মোঃ মাহমুদুল হাসান প্রমূখ।
সভা থেকে কৃত্য পেশা ভিত্তিক মন্ত্রনালয় প্রতিষ্ঠা ও আন্তঃ ক্যাডার বৈষম্য রোধে চলমান আন্দোলন বেগবান করতে পেশাজীবীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।
সভায় ডিসেম্বর মাস জুড়ে আমলাতন্ত্রের ষড়যন্ত্রের বিষয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রকৌশলি, কৃষিবিদ ও চিকিৎসকদের সাথে মতবিনিময় সভা এবং আগামী ১৫ জানুয়ারী খুলনা বিএমএ ভবনে বিকাল ৩টায় ‘‘বাংলাদেশে আমলাতন্ত্রের স্বরুপ’’ বিষয়ে সেমিনার ঘোষনা করা হয়।