পাইকগাছা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদকের নামে হয়রাণীমূলক জিডি,জরুরী সভায় নিন্দা ও প্রতিবাদ

0
347

শেখ নাদীর শাহ্ :


পাইকগাছা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এন ইসলাম সাগর এর নামে কাউন্সিলর কর্তৃক থানায় হয়রাণীমূলক জিডি করার প্রতিবাদে রোববার সকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে এক জরুরী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন-সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ (বাংলাদেশের খবর, দৈনিক খুলনাঞ্চল), সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ (দৈনিক ভোরের ডাক, দৈনিক প্রবাহ), যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর (দৈনিক প্রবর্তন, দৈনিক নওয়াপাড়া), দপ্তর সম্পাদক স্নেহেন্দু বিকাশ (দৈনিক আমাদের সময়, দৈনিক দেশ সংযোগ),  এস,এম আলাউদ্দিন সোহাগ (দৈনিক গ্রামের কাগজ, দৈনিক যায়যায়দিন), নজরুল ইসলাম (দৈনিক কাফেলা), এমদাদুল হক (দৈনিক সংযোগ বাংলাদেশ), আ: রাজ্জাক বুলি (দৈনিক সমাজের কাগজ), অমল কৃষ্ণ মন্ডল (দৈনিক খুলনা টাইমস ও কালের চিত্র), আবুল হাসেম (দৈনিক দক্ষিনাঞ্চল ও ভোরের দর্পণ), পূর্ণ চন্দ্র মন্ডল (দৈনিক জন্মভূমি ও বিডি খবর), আসাদুল ইসলাম (দৈনিক গণমুক্তি ও জয়যাত্রা টিভি)।

উল্লেখ্য সম্প্রতি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এন ইসলাম সাগর তার ফেসবুক পেজে রফিকুল ইসলাম নামক প্যারালাইজডে আক্রান্ত এক ব্যক্তি করোনা পরিস্থিতির মধ্যে কোন ত্রাণ সামগ্রী পায়নি এ বিষয়টি তাকে অবহিত করলে সে ভিডিও আকারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে ভিডিওটি আপলোড করে।

পরে এ ঘটনায় পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মাহাবুবুর রহমান রঞ্জু বাদী হয়ে সাংবাদিক এন ইসলাম সাগরের বিরুদ্ধে থানায় জিডি করে। এর প্রতিবাদে রোববার প্রেসক্লাবের অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সাথে সংশ্লিষ্ট কাউন্সিলর তার ওয়ার্ডে কোন অনিয়ম করেছেন কিনা এ সংক্রান্ত তথ্যানুসন্ধানের জন্য একটি বিশেষ কমিটি গঠন করা হয়।

এছাড়া আগামী ৪৮ ঘন্টার মধ্যে বিষয়টির সন্তোষজনক নিষ্পত্তির জন্য সাংবাদিকদের পক্ষ থেকে আল্টিমেটাম দেয়া হয়।