পাইকগাছায় বিধবা মহিলাকে শ্বাসরোধ করে হত্যা

0
307

কপিলমুণি প্রতিনিধি: পাইকগাছায় আলেয়া বেগম (৪৫) নামে এক বিধবা মহিলাকে হত্যা করা হয়েছে। রোববার গভীর রাতে কে বা কারা হাত-পা ও মুখ বেঁধে হত্যা করা হয়েছে বলে থানা পুলিশ জানিয়েছে।
ঘটনাটি ঘটেছে উপজেলার রাড়ুলী ইউনিয়নের কলমিবুনিয়া গুচ্ছ গ্রামে। নিহতের ছেলে আলমগীর জানায়, ঘটনার দিন রাতে ঘরের পিছনের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে তার মায়ের মুখ-মন্ডল ওড়না দিয়ে বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনার সাথে উপজেলার শ্রীকন্ঠপুর গ্রামের আরশাদ বিশ্বাস, তার সহযোগী হাফিজুর ও আমান সরদার জড়িত আছে বলে অভিযোগ করেন। আরশাদ বিশ্বাসের চিংড়ি ঘেরে দীর্ঘদিন আলমগীর ঘেরের কর্মচারী হিসেবে ছিল। চলে আসার পর টাকা-পয়সা লেনদেন নিয়ে পরস্পর কয়েকটি মামলায় জড়িয়ে পড়ে।
উক্ত মামলার কারণে আরশাদ বিশ্বাস বিভিন্ন সময় তার মা ও তাকে নানাভাবে হুমকি দেয় বলে থানায় সাধারণ ডায়েরীও করা হয়। সোমবার লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।
এ ব্যাপারে আরশাদ আলী বিশ্বাস জানান, আলমগীরের সাথে আমার দীর্ঘদিন মামলা মোকদ্দমা চলে আসছে। সে কারণে আমাকে ফাঁসানোর জন্য নাম বলতে পারে। আমি এর সাথে আদৌও জড়িত নই।
ওসি এমদাদুল হক শেখ জানান, বিষয়টি গুরুত্ব সহকারে নেয়া হয়েছে। ভিকটিমকে ধর্ষণের পর হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।