পাইকগাছায় পুলিশের অভিযানে জুয়ার আসর থেকে ৪ জুয়াড়ী আটক

0
182

নিজস্ব প্রতিবেদক:

পাইকগাছায় জুয়ার আসর থেকে নগদ টাকা সহ ৪ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (৩০ এপ্রিল) রাতে উপজেলার চাঁদখালী ইউপির দেবদুয়া-কাঁটাখালী এলাকার একটি চিংড়ি ঘের থেকে তাদেরকে আটক করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই সুজিত ঘোষের নেতৃত্বে থানা পুলিশের একটি আভিযানিক উপজেলার চাঁদখালী ইউনিয়নের দেবদুয়ার -কাঁটাখালী এলাকার একটি চিংড়ি ঘেরে শুক্রবার রাত ৮ দিকে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় হাজরাকাটি গ্রামের শহর মোল্যার ছেলে রজব মোল্যা (৫০), কাঁটাখালী গ্রামের লেয়াকত সরদারের ছেলে ইসমাইল সরদার (৩৫), কৃষ্ণনগর গ্রামের মতিয়ার গাজীর ছেলে খলিলুর রহমান, দেবদুয়ারের আয়নদ্দীন শেখের ছেলে ফিরোজ শেখ (৪২) কে নগদ ৩,৭৮০ টাকা ও জুয়ার বিভিন্ন সরঞ্জামসহ আটক করেন।
এব্যাপারে পাইকগাছা থানা অফিসার ইনচার্য (ওসি) মো: এজাজ শফী জানান, গোপনে তারা দীর্ঘদিন জুয়া খেলার পাশাপাশি এলাকায় নানা অপরাধমূলক কর্মকান্ড চালাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আসর থেকে তাদেরকে নগদ টাকা ও জুয়ার সরঞ্জামাদিসহ আটক করা হয়েছে। সর্বশেষ এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।