নির্বাচিত হলে জলাবদ্ধতা নিরসনসহ সকল নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে : গণসংযোগকালে খালেক

0
422

নিজস্ব প্রতিবেদক: খুলনা সিটি ককর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, ‘২০০৮ সালে আমি মেয়র নির্বাচিত হওয়ার পর খুলনা নগরীর জলাবদ্ধতা দূরীকরণে নানা পরিকল্পনা নেওয়া হয়েছিল। যার অধিকাংশই সেসময় বাস্তবায়ন করা হয়েছে। ২০১৩ সালে আমি নির্বাচিত না হওয়ায় পরের ৫ বছর আবারও খুলনা শহর পিছিয়ে পড়েছে। আসন্ন কেসিসি নির্বাচনে আমি মেয়র নির্বাচিত হলে খুলনা শহর থেকে জলাবদ্ধতা দূরীকরণ নিশ্চিত করা হবে।’ এজন্য তিনি নৌকা প্রতীককে ভাট দিয়ে খুলনার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে সকলের কাছে দোয়া, সমর্থন ও ভোট প্রার্থনা করেন।
আজ শুক্রবার সকাল নগরীর ১৬নং ওয়ার্ড গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। সকাল সাড়ে ৮টায় রায়েরমহল হামিদ নগর থেকে শুরু করে ওয়ার্ডে বিভিন্ন এলাকায় তিনি গণসংযাগ ও স্থানীয়দের সাথে মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন, নগর আওয়ামী লীগ নেতা শেখ হাসান ইফতেখার চালু, শেখ মোশাররফ হোসেন, অসিত বরণ বিশ্বাস, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কইউজ)’র সাধারণ সম্পাদক মো. শাহ আলম, সাবক ছাত্রনেতা শেখ ফারুক হাসান হিটলু, নগর ছাত্রলীগ সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ উল্লাহ, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী শেখ আমেনা হালিম বেবী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা খন্দকার মো. বাহাউদ্দিন, মুজিবুল হক, রফিকুল ইসলাম প্রমুখ।