নারীদের স্বাবলম্বী করতে নৌকার বিজয়ের বিকল্প নাই : শাহানা ইয়াসমিন

0
602

খবর বিজ্ঞপ্তি : আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে সমান তালে কাজ করে যাচ্ছেন খুলনা-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত সংসদ সদস্য প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েল ও তার সহধর্মিনী শেখ শাহানা ইয়াসমিন।
শুক্রবার বিকাল ৪টা থেকে তিনি নগরীর ২৪নং ওয়ার্ডে নিারালা মোড় ও নিরালা আবাসিক এলাকায় নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেন।
এসময় তিনি বলেন, নারীরা এখন আর ঘরে বসে কাজ করে না। যুগের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের নারীরা আজ মহাকাশ পারী দিচ্ছে। যেকোন দেশের উন্নয়ন করতে হলে সেদেশের নারীদের সাবলম্বী হওয়া খুুবই জরুরী। খুলনার নারীরাও আজ অনেক প্রতিষ্ঠিত, সময় এসেছে নিজের দেশকে এখন নিজের মত করে সাজানোর। তাই সকলকে এখন উন্নয়ন ও শান্তির পক্ষে কাজ করে আসন্ন ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, মহানগর আওয়ামী লীগের সদস্য রুনু বিথার, ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মঈনুল ইসলাম নাসির, সাধারন সম্পাদক আতাউর রহমান সিকদার রাজু, মাসুম বিল্লাহ, লুৎফুননেসা লুৎফা, নাজনিন নাহার কনা, জালাল গাজী, আলতাফ হোসেন, নাজিবুল ইসলাম, মিজানুর রহমান, কাঞ্চন সিকদার, শাহিনুর ইসলাম, শাহবুদ্দিন বাবু, ইভি আবিদ, ইকবাল খান বাদল, জাকারিয়া গাজী, মাহামুদুর রহমান রাজেশ, সাবিনা আক্তার, আজগর হোসেন, বলাকা রায়, হেনা আলমগীর, শাহানুর বেগম, ফারজানা ববি, ফাতেমা বেগম, শাহিদা বেগম, সামিয়া খুকি, রোকেয়া মেজবা, জুলিয়া, সানজিদা, কমলা সহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।