নগর গোয়েন্দা পুলিশের অভিযানে ৩০ রাউন্ড গুলি, ৩০ পিস ইয়াবা ও ১শ’ গ্রাম গাঁজাসহ আটক ২

0
241
নগর গোয়েন্দা পুলিশের অভিযানে ৩০ রাউন্ড গুলি, ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১শ’ গ্রাম গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) গোয়েন্দা বিভাগের বিশেষ অভিযানে ৩০ রাউন্ড গুলি, ৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম গাঁজা সহ ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।
সোমবার (৯ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে মহানগর ডিবি পুলিশের একটি টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন ২৬/২৭ ছাত্তার বিশ্বাস সড়কস্থ এ্যাডভোকেট শফিকুল ইসলাম সাহেবের ৪ তলা ভবনের নিচতলা বাসার উত্তর পাশ্বের পূর্ব উত্তর কক্ষের মধ্যে রক্ষিত বিছানার নীচ হতে সুবোধ দোবের ছেলে রবার্ট দোবে (৪৭) কে রিভলবারের গুলি ২৬ (ছাব্বিশ) রাউন্ড, পিস্তলের গুলি ৪ রাউন্ড, সর্বমোট ৩০ রাউন্ড এবং ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় অস্ত্র এবং মাদন্ত্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপর একটি ঘটনায় সোমবার (৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ডিবি পুলিশের একটি টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন ছাত্তার বিশ্বাস সড়কস্থ এ্যাডভোকেট শফিকুল ইসলাম সাহেবের বাসার সামনে সেমি সামনে পাঁকা রাস্তার উপর হতে মোঃ শিপন (৩০) কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। সে ডালমিল মোড়স্থ পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দা ও হাবিব সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মোতালেব শেখের ছেলে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।