নগরীর খালিশপুরে দু’ভাইকে নির্যাতনের অভিযোগ

0
175

নিজস্ব প্রতিবেদক:
খুলনা সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও তার লোকজনের বিরুদ্ধে দু’ভাইকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিত আব্দুল্লাহ আল মামুন ওরফে আকাশ বাদী হয়ে খালিশপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। যার নং-১২৮২, তাং-২৭/০৬/২১ইং।

জিডিতে উল্লেখ করা হয়, নগরীর খালিশপুর দুর্বার সংঘ ক্লাব এলাকার ২৭৬নং রোডের এলপি ৭৯নং বাসার বাসিন্দা মৃত নুরুল হক কাজীর ছেলে আব্দুল্লাহ আল মামুন ওরফে আকাশকে (২৮) পূর্ব শত্রুতার জের ধরে গত ২৪ জুন রাত সাড়ে ৯টার দিকে দক্ষিণ কাশিপুর লালনের মোড়ে দুর্বৃত্তরা মারধর করে। মারধর শেষে আকাশকে দুর্বৃত্তরা গাড়িতে করে নয়াবাটি মোড় ১০নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে নিয়ে যায়। আকাশের বড় ভাই ঝন্টু কাজী ছোট ভাই আকাশকে উদ্ধার করতে গেলে দুর্বৃত্তরা তাকেও মারধর করে। এ সময় পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নির্যাতিত দু’ভাইকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মামলা করতে গেলে থানা পুলিশ অভিযোগ মামলা হিসেবে রেকর্ড না করে জিডি হিসেবে রেকর্ড করেছে। অভিযোগে আসামীরা হলো-১০নং ওয়ার্ড কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউট, তার ভাই ওয়ার্ড যুবলীগ নেতা কাজী ইয়াসির আরাফাত হোয়াইট, কামাল, মজিদুলসহ অঞ্জাত নামা আরও ৪/৫ জন বলে জিডিতে উল্লেখ করা হয়। খালিশপুর থানার অফিসার্স ইনচার্জ কামাল আহমেদ জিডির সত্যতা স্বীকার করে বলেন, লকডাউন চলছিল। তখন মোড়ে ১৫/২০ জন যুবক আড্ডা দিচ্ছিল। তাই কাউন্সিলর তাদের ধরে চড় থাপ্পড় মারে বলে তিনি শুনেছেন। তিনি অসুস্থ্যতার কারণে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানাতে পারেননি।খবর বিজ্ঞপ্তি

খুলনা টাইমস/এমআইআর