নগরীতে সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাদের প্রীতি ফুটবল ম্যাচ অমিমাংসীত

0
560

ক্রীড়া প্রতিবেদক : শেখ কামাল স্মৃতি সংসদের আয়োজনে সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান ছাত্রলীগ নেতাদের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচটি ১-১ গোলে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) খুলনা সার্কিট হাউজ মাঠে বিকেল সাড়ে ৩টায় এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।
খেলার শুরু থেকেই বর্তমান ছাত্রলীগ নেতা দল গোছানো খেলা খেলতে থাকে। ফলে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসাদুজ্জামান রাসেল গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। গোল হজম করে পরিশোধে মরিয়া হয়ে ওঠে সাবেক ছাত্রলীগ নেতা দল। একের পর এক আক্রমণ করতে থাকে তারা। এসময় আযম খান কমার্স কলেজের সাবেক ভিপি ও সদর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম ফ্রি কিক থেকে দর্শণীয় গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে। নির্ধারীত সময়ে আর কোন গোল না হওয়ায় উভয় দলকে সমতা নিয়ে খেলা শেষ করতে হয়েছে। খেলায় অসাধারণ কৃতিত্বের জন্য সাবেক ছাত্রলীগ নেতা দলের গোলকিপার আব্দুল হাইকে সেরা খেলোয়াড় নির্বাচিত করা হয়। খেলায় রেফারী ছিলেন মো. মাহবুবুর রহমান, জোনায়েদ শরীফ, জাহিদুজ্জামান ও তৌহিদুল ইসলাম। ম্যাচ কমিশনার ছিলেন জেলা রেফারী অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক এহসানুল হক। খেলায় ধারাভাষ্যকার ছিলেন সাইদুর রহমান ও হুমায়ুন কবির ববি।
খেলা শেষে খেলেয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। খেলোয়াড় ছাড়াও সাবেক নেতাদের সম্মাণনা পুরস্কার প্রদান করা হয়। শেখ কামাল স্মৃতি সংসদ ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির তত্ত্বাবধায়নে মাঠে সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতা, সাবেক ও বর্তমান ফুটবলার, ক্রীড়া সংগঠক ও হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন।
সাবেক ছাত্রলীগ নেতা দল : অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম (অধিনায়ক), আব্দুল হাই, শহিদুল হক মিন্টু, রায়হান ফরিদ, কচি, দীপক, আরিফ, বরকত বাচ্চু, হানিফ, হাফিজ, রিপন, টিটো, ইকবাল, ফারুক, জাকির, কাদের বাপ্পি, সুকর্ণ, অমিতাপ, প্রবাল, সিজু, সাগর, আসিব, শামীম, ববি ও আকিল।
বর্তমান ছাত্রলীগ নেতা দল : শেখ আসাদুজ্জামান রাসেল (অধিনায়ক), পারভেজ হাওলাদার, ইমরান হোসেন ইমু, সোহান হোসেন শাওন, অমিত্র সরকার, বিভাষ দাস, হামিম কবির রুবেল, খান আরাফাত, আল আমিন ইমু, মৃণাল কান্তি, শুভ সেন, রিয়াজ, নজিব, আলামিন হোসেন, জোয়েব সিদ্দিক, বেল্লাল শেখ, মাহমুদুল ইসলাম সুজন ও শেখ মাহমুদুল রহমান।