নগরীতে সন্ত্রসীদের ধারালো অস্ত্রের আঘাতে কলেজ ছাত্র গুরুতর জখম

0
651

নিজস্ব প্রতিবেদক:
নগরীর ৩১ নং ওয়ার্ডে সন্ত্রসীদের ধারালো অস্ত্রের আঘাতে কলেজ ছাত্রকে গুরুতর জখম করা হয়েছে। গত শনিবর (৬ জুন) বিকাল সাড়ে ৬ টার দিকে বাড়ির পাশের দোকানের সামনে প্রায় ৩০/৩৫ জন দুর্বৃত্ত এ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে কলেজ ছাত্রকে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে লবনচরা থানায় খবর দিলে কর্মরত অফিসার (এসআই) হান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত ছাত্রের নাম মোঃ আশিকুর রহমান (২০)।

জানা যায়, তিনি মোজাইদপাড়ার ৩নং গলির সাংবাদিক কামরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া ফকিরহাট থানায় কর্মরত (এএসআই) এ কে এম মিজানুর রহমানের ছেলে। তিনি বর্তমানে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আহত আশিক সরকারি সুন্দরবন আদর্শ কলেজ এ (অনার্স) ২য় বর্ষে ইংরেজিতে অধ্যায়নরত।

আহত আশিক জানান, ‘শনিবার বিকাল সাড়ে ৬ টার দিকে তিনি বাড়ি থেকে পার্শ্ববর্তী দোকানের সামনে এলে প্রায় ২০/২২টি মটরসাইকেলে আসা ৩০/৩৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী তার উপরে অতর্কিত হামলা চালায়। ঘটনার সময় তার চিৎকারে আশপাশের মানুষ ছুটে এলে সন্ত্রাসীরা চলে যায়। এসময় তার নিকটে থাকা ১টি মোবাইল ফোন ও নগদ ১১ হাজার টাকা নিয়ে যায়। তার হাতে, পায়ে, মাথায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। তিনি আরও বলেন, যারা তাকে মেরেছে তাদের সাথে কোন পূর্ব শত্রুতা ছিলনা। কেন, কি কারণে তাকে মারা হয়েছে, তিনি জানেন না।

এ ব্যপারে লবনচরা থানার (এসআই) হান্নান ঘটনার সত্যতা শিকার করে বলেন, ঘটনার পর থানায় খবর দিলে, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। থানায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতের পরিবারের পক্ষ থেকে লবনচরা থানায় মামলার প্রস্তুতি চলছিলো।